adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে পুলিশের গুলিতে আহত আসামির মৃত্যু

PANCHAGARH-ডেস্ক রিপাের্ট : পঞ্চগড়ের মাগুরমাড়ি এলাকায় হাইওয়ে পুলিশের গুলিতে আহত একাধিক মামলার আসামি দেলোয়ার হোসেন (৪১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছে পুলিশ।
এর আগে গত ২৩ জানুয়ারি দুপুরে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার মাগুরমারী এলাকায় হাইওয়ে পুলিশের ওপর হামলা করতে গিয়ে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ হন দেলোয়ার হোসেন।
তিনি পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের মাগুরমারী এলাকার কুতুব উদ্দিনের ছেলে।
বর্তমানে তার বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় ৮টি ও তেঁতুলিয়া মডেল থানায় ৬টি ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে দেলোয়ারের নিজ এলাকা মাগুরমারীতে অতিরিক্ত পুলিশের টহল জোড়দার করা হয়েছে।
ভজনপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, ঘটনার দিন গুলিবিদ্ধ হওয়ার পর তাকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে গুলিবিদ্ধ স্থানে অস্ত্রপচার করা হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তসহ সকল আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি দুপুরে মাগুরমারী এলাকায় ভজনপুর হাইওয়ে থানা পুলিশের সদস্যরা নিয়মিত যানবাহনের কাগজপত্র যাচাইয়ের কাজ করছিলেন। এ সময় দেলোয়ার হোসেনের মোটরসাইকেলেটি থামানোর সংকেত দিলে তিনি নিজেকে দেলোয়ার ডাকাত পরিচয় দিয়ে পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে। পরে বাড়ি গিয়ে ধারালো অস্ত্রসহ লোকজন নিয়ে হাইওয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে তিন রাউন্ড গুলি ছুড়লে একটি গুলি দেলোয়ারের পেটে বিদ্ধ হয়। পরে তাকে একটি ধারালো রামদা ও একটি চাকুসহ আটক করে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। ওই দিনই ভজনপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট শাহাদত আলী বাদী হয়ে দেলোয়ার হোসেনসহ ১০-১২ জনকে আসামি করে তেঁতুলিয়া মডেল থানায় পুলিশের ওপর হামলা ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া