adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্ট, বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড- প্রথম দিনে বাংলাদেশের সংগ্রহ ১৫৪/৩

Bangladesh's Imrul Kayes bats during day one of the first international Test cricket match match between New Zealand and Bangladesh at the Basin Reserve in Wellington on January 12, 2016.  / AFP / Marty Melville        (Photo credit should read MARTY MELVILLE/AFP/Getty Images) ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ-নিউজিল্যান্ডের টেস্ট ম্যাচ বৃষ্টির জন্য একাধিকবার খেলা বন্ধ হয়। টসে হেরে ওয়েলিংটন টেস্টের প্রথমে ব্যাট করতে নামা বাংলাদেশ  প্রথমদিনে ৪০.২ওভারে ৩ উইকেটে ১৫৪ রান সংগ্রহ করেছে। ক্রিজে রয়েছেন মুমিনুল হক (৬৪) ও সাকিব আল হাসান (৫)।  বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হকের ৬৪ রানের ইনিংসটি ১০টি চার ও একটি ছক্কায় সাজানো। 

এর আগে বৃষ্টির কারণে প্রথম দিনের খেলায় বিঘ্ন ঘটে।  তৃতীয় উইকেটে মুমিনুল-মাহমুদ উল্লাহ ৮৫ রানের জুটি গড়েন।  
  
বৃষ্টির আগে শেষ ওভারে টিম সাউদির বলে দুটি চার ও একটি ছক্কায় ১৪ রান নেন মুমিনুল। ডানহাতি পেসারের আগের ওভারে তিনি হাঁকান দুটি চার। মাহমুদউল্লাহ ৪১ বলে অপরাজিত ১৩ রান করে ক্রিজে রয়েছেন।  
  
এর আগে উদ্বোধনী ব্যাটসম্যান তামিম দলীয় ৬০ রানের মাথায় ৫০ বলে ৫৬ রান করে সাজঘরে ফেরেন। তার ইনিংসটি ছিল ১১টি চারে সাজানো।  
  
বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া