adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডিপজলের নায়ীকা আঁচল

dipjolবিনােদন ডেস্ক : নতুন বছরে প্রায় হাফডজন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এর মধ্যে দুটি ছবির শুটিং নতুন বছরের প্রথম দিন থেকেই শুরু হয়েছে। এর মধ্যে একটি হচ্ছে ‘এক কোটি টাকা’।

আর এতে ডিপজলের নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা আঁচল। ছবিটি নির্মাণ করছেন ছটকু আহমেদ।

আঁচলকে নেয়া প্রসঙ্গে ছটকু আহমেদ বলেন, ‘ছবিটির জন্য চিত্রনায়িকা আঁচলকে চুক্তিবদ্ধ করা হয়েছে। এতে তিনি ডিপজলের বিপরীতে অভিনয় করবেন। দু-একদিনের মধ্যে এ সিনেমার শুটিংয়ে আঁচল অংশ নিবেন।’

এর আগে ‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। এরপর টাকার পাহাড়, হাবিলদার, ডাকাতসহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যায় তাকে।

কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসা সফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি।

খুলনার খালিশপুরের মেয়ে আঁচল ‘ভুল’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ‘বেইলি রোড’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কী প্রেম দেখাইলা’,‘ফাদ’, ‘আজব’ ‘প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘আজব প্রেম’ ও ‘এপার ওপার’, ‘সুইটহার্ট’, ‘মেন্টাল’, ‘আড়াল’ প্রভৃতি সিনেমা মুক্তি পেয়েছে।  
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া