adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিআরটিএ-তে নতুন চেয়ারম্যান- প্রাথমিক শিক্ষা অধিদফতরের ডিজি মোস্তফা কামাল

primaryনিজস্ব প্রতিবেদক : প্রাথমিক শিক্ষা অধিদফতরে নতুন মহাপরিচালক (ডিজি) ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষে (বিআরটিএ) চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সোমবার (২৬ ডিসেম্বর) এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।
প্রাথমিক শিক্ষা অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ পেয়েছেন অতিরিক্ত সচিব আবু হেনা মোস্তফা কামাল। যদিও তাকে গত ১৫ ডিসেম্বর শ্রম পরিদফতরে পরিচালক হিসেবে বদলি করা হয়েছিল। মহাপরিচালক নিয়োগ দিতে আগের সেই আদেশটি বাতিল করা হয়েছে। অপরদিকে বিআরটিএ’র নতুন চেয়ারম্যান হয়েছেন সংস্থাটির পরিচালক (অতিরিক্ত সচিব) মো. মসিউর রহমান।
পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আমীর হোসেনকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।
এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব সওদাগর মুস্তাফিজুর রহমানকে গ্রামীণ রাস্তায় ছোট ছোট সেতু কালভার্ট নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।
গত ১৫ ডিসেম্বর প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. আলমগীরকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।
অপরদিকে একইদিন চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. নজরুল ইসলামকে পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সদস্য (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া