adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বাসের মাঝখানে চ্যাপ্টা হলাে প্রাইভেটকার

busনিজস্ব প্রতিবেদক : রাজধানীর আজমপুরে দুই বাসের প্রতিযোগিতার মধ্যে পড়ে চিড়ে চ্যাপ্টা হয়ে গেছে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩১-৪৯৬৯)। রবিবার (২৫ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে উত্তরার আজমপুরে ফুটওভার ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

পুলিশ বাস দু'টি আটক করলেও চালকরা পালিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফুটওভার ব্রিজের নিচ দিয়ে প্রাইভেটকারটি যাচ্ছিল। এ সময় একই রুটের তুরাগ পরিবহন ও গাজীপুর পরিবহনের দু'টি বাস যাত্রী ধরতে পাল্লা দিয়ে ছুটে আসছিল। মুহূর্তেই প্রাইভেটকারটিকে চেপে ধরে বাস দু'টি। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ প্রাইভেটকারের যাত্রী ও চালককে বের করে আনে। তবে তারা গুরুতর আহত হননি বলে জানিয়েছে পুলিশ।  

পথচারী আলতাফ হোসেন বলেন, তিনি রাস্তার পাশের দোকানে চা খাচ্ছিলেন। হঠাৎ বিকট শব্দ শুনে ফিরে তাকান। দেখেন বাস দু'টির ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে প্রাইভেটকারটি। এ সময় একটি বাসের পেছনের অংশ কারটির ওপরে ওঠা অবস্থায় ছিল। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যান। ঘটনার পরপরই বাস দু'টির চালক বের হয়ে দৌঁড় দেয়। কয়েকজন তাকে ধাওয়া করেও ধরতে পারেননি বলে জানান।

পুলিশ বাস দু'টিকেই রেকার লাগিয়ে থানা হেফাজতে নিয়েছে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন খান বলেন, বাস দু'টিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। বাস যেহেতু আটক জব্দ হয়েছে, মালিক পক্ষকে থানায় আসতেই হবে বলে জানান তিনি।

এদিকে প্রাইভেটকারের মালিকের পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি উত্তরা ৩ নম্বর সেক্টরের বাসিন্দা বলে জানা গেছে। আঘাতপ্রাপ্ত হয়ে তিনি হাসপাতালে গেছেন বলে জানায় পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া