adv
২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মোশাররফ করিম-মাহির ‘ফালতু’

mosarrof-mahiবিনােদন ডেস্ক : বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও মৌসুমী ছাড়া অন্য কোনো বড়মাপের ঢালিউড তারকার বিপরীতে দেখা যায়নি মোশাররফ করিমকে। এবার তার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন মাহি। নতুন এ ছবির নাম ‘ফালতু’। পরিচালকের আসনে থাকছেন ওয়াজেদ আলী সুমন।

‘ফালতু’ কেন?— এ প্রশ্নে সিনেমাটির কাহিনীকার আবদুল্লাহ জহির বাবু বলেন, “সমাজে কিছু মানুষ আছে যাদেরকে সমাজ ‘ফালতু’ বলে— তাদের কর্মকাণ্ডের জন্য। সমাজের জন্য উপকার, অপকার কোন কিছুই করে না তারা। এরকমই একটি চরিত্র করবেন মোশাররফ করিম।”

তিনি আরো জানান, ‘ফালতু’র গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকছেন সাইমন সাদিক। সিনেমায় দেখা যাবে, ‘পোড়ামন’ নায়ক ও মোশাররফ করিম একসাথে হকারি করে জীবিকা নির্বাহ করেন।

বাবুর অন্যান্য ছবিগুলোর বিরুদ্ধে কম-বেশি নকলের অভিযোগ থাকলেও ‘ফালতু’ নিয়ে বললেন, ‘গল্প সম্পূর্ণ মৌলিক। ছবির প্রযোজকের দেওয়া। আমি শুধু সিনেমায় রূপ দিয়েছি।’

তিনি আরো বলেন, ‘ছবিটির জন্য মাহিকে দু-তিনদিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করানো হবে। আর মোশাররফ গল্প শুনে পছন্দ করেছেন। এখন তিনি স্ক্রিপ্ট পড়ে দেখে চূড়ান্ত কথা দেবেন।’

আপনি সাধারণত চলচ্চিত্রের নিয়মিত শিল্পীদের বাইরে কাউকে প্রধান চরিত্রে নিয়ে কাজ করেন না, সেক্ষেত্রে মোশাররফ করিম কি পরীক্ষামূলক? প্রশ্ন ছিল পরিচালক সুমনের কাছে। উত্তরে ‘রক্ত’ নির্মাতা বলেন, “না, পরীক্ষামূলক না। মোশাররফ করিমই ওই চরিত্রটি যেভাবে ফুটিয়ে তুলতে পারবেন, আমার মনে হয় না ওইভাবে অন্য কেউ পারবেন। এছাড়া তিনি তুমুল জনপ্রিয়। মাহি-সাইমনও জনপ্রিয়। সব মিলিয়ে মুক্তির আগে থেকেই সব শ্রেণির দর্শকদের কাছে ছবিটি আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে।”

নির্মাতা জানান, মোশাররফ করিমের শিডিউল পাওয়া সাপেক্ষে ২০১৭ সালে মার্চে শুরু হবে ‘ফালতু’র শুটিং।

মাহি ও সাইমন বর্তমানে ‘গোলাপতলীর কাজল’-এর চিত্রায়নে ব্যস্ত আছেন। হাতে আছে ‘ইফতেখার’। এদিকে মোশাররফ করিম অভিনয় করছেন তৌকীর আহমেদের ‘হালদা’য়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া