adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুরনো প্রেমিকার সঙ্গে নেইমার

neymarস্পাের্টস ডেস্ক : বড়দিনের আগেই কি নিজের ভাঙা সম্পর্কে জোড়া লাগাতে চলেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার? সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার ও তার সাবেক প্রেমিকা ব্রুনা মারকুইজনির একসঙ্গে ছবি দেখে এই প্রশ্ন আসতেই পারে নেইমার ভক্তদের মনে।

নতুন বছর আগমন উপলক্ষে নেইমারকে আগেই ছুটি দিয়ে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। আর ছুটি পেয়েই নিজ দেশে ফিরে গিয়েছেন এই তারকা ফরোয়ার্ড। সেখানে ফিরেই ক্রিসমাস পার্টি শুরু করে দিয়েছেন নেইমার দ্য সিলভা। তবে তিনি কিন্তু পার্টিতে একা উল্লাসে মেতে উঠেননি। সঙ্গী করে নিয়েছেন সাবেক প্রেমিকা ব্রুনাকে।

বুধবার ব্রাজিলের একটি পার্টিতে একসঙ্গে দেখা যায় এ দু’জনকে। নেইমারের পরনে ছিল ব্যাটম্যানের পোশাক। আর ব্রুনা সেজেছিলেন ক্যাটওম্যান। ব্রাজিলের একটি পত্রিকা জানিয়েছে, পার্টিতে অনেক রাত অব্দি দু’জনকে একসঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গছে।’

প্রসঙ্গত, ২০১৪ সালে প্রকাশ্যেই নেইমারের সঙ্গে সম্পর্ক শেষ করার কথা জানিয়েছিলেন ব্রাজিলের জনপ্রিয় মডেল অভিনেত্রী ব্রুনা। কিন্তু ছবিটা পাল্টাতে শুরু করে এবার রিও অলিম্পিকের সময় থেকে। অলিম্পিকে ফুটবল ফাইনালে নেইমারের অনুরোধেই মাঠে খেলা দেখতে এসেছিলেন ব্রুনা। দেশকে সোনা উপহার দিয়ে মাঠেই ব্রুনার সঙ্গে উৎসবে মেতে উঠেছিলেন তিনি।

সেই সময় বার্সা তারকা বলেও ফেলেছিলেন, ‘প্রিয় মানুষের সঙ্গে উৎসবে মেতে ওঠার মতো আনন্দ আর কিছু হতে পারে না।’

ফলে পার্টিতে নেইমার-ব্রুনাকে একসঙ্গে দেখার পর ব্রাজিলের বেশ কয়েকটি সংবাদপত্র এমনও দাবি করেছে যে, এবার তারকাদের বড়দিনের প্যাকেজে সেরা আকর্ষণ হয়ে উঠতে চলছে এ জুটির রোমান্স।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া