adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়োগ পরীক্ষা বন্ধের দাবিতে রাবিতে ছাত্রলীগের তালা

rajডেস্ক রিপাের্ট : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২৩ ডিসেম্বর শুক্রবার নির্ধারিত নিয়োগ পরীক্ষা বন্ধের দাবিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ করছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এদিকে পরীক্ষা বন্ধ করতে উপ-উপাচার্য এবং আইসিটি সেন্টারের প্রশাসককে গত রাতে প্রাণনাশের হুমকি দেয়া হয় বলে অভিযোগ করেছেন তারা।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বিজ্ঞান ভবনে ২৭টি পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান বলেন, নগরীর টিকাপাড়ায় আমার বাড়ির চারপাশ ঘিরে ৫০-৬০ জনের একটি দল শুক্রবারের পরীক্ষা বন্ধের বিষয়ে বলতে থাকে। পরীক্ষা বন্ধ না করলে আমাকে মেরে ফেলার হুমকি দেয় তারা। তাদের কথাবার্তা শুনে বুঝলাম তারা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মী। এছাড়া আরেক শিক্ষক খাদেমুল ইসলাম মোল্লা জানান, তার বাড়িতে মোটরসাইকেলে ১০-১২ এসে অস্ত্রসহ প্রাণনাশের হুমকি দিয়ে গেছে। তারা এ ব্যাপারে পুলিশ প্রশাসনকে জানিয়েছেন বলে জানান।

এদিকে শুক্রবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ‍ ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা বিজ্ঞান ভবনে তালা ঝুলিয়ে দিয়ে ভবনের সামনে অবস্থান নেন।

অন্যদিকে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফটকে তালা মেরে সেখানে অবস্থান নিয়ে পরীক্ষা বন্ধের দাবিতে বিক্ষোভ করছেন। নিয়োগ পরীক্ষায় অংশ নিতে আসা পরীক্ষার্থীদের ধাওয়া দিয়ে ক্যাম্পাস থেকে বের করে দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ ব্যাপারে জানতে চাইলে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান বলেন, আমরা পরীক্ষার প্রস্তুতি নিয়েছিলাম, বহিরাগতরা এসে বিশৃঙ্খলা সৃষ্টি করে পরীক্ষা বন্ধ করে দিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া