adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিআরইউ কর্মচারীদের জন্য ছাত্রলীগের কম্বল হস্তান্তর

d-r-uনিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কর্মচারীদের শীত নিবারনের জন্য কম্বল দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। ২১ ডিসেম্বর বুধবার বিকেলে ডিআরইউ'র সাগর-রুনি মিলনায়তনে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট ৪২ জন কর্মচারীর জন্য উন্নতমানের কম্বল হস্তান্তর করেন ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মোরসালিন নোমানী, সহসভাপতি আবু দারদা যুবায়ের, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, কার্য নির্বাহী সদস্য হাবিবুর রহমান হাবিব, আনিস নুর, ছাত্রলীগের সহসভাপতি কাজী এনায়েত, আরিফুর রহমান লিমন, পরিবেশ সম্পাদক হাবিবুল্লাহ বিপ্লব, গণযোগাযোগ সম্পাদক ফরহাদুজ্জামান মনির, উপ-সম্পাদক রাকিবুল হাসান নোবেল, সহসম্পাদক রুহুল আমিন।

এসময় সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ইতিহাস ও ঐতিহ্যের সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু নিজ হাতেই এ সংগঠনের প্রতিষ্ঠা করেছেন। প্রতিষ্ঠার পর থেকেই দেশ ও মানবকল্যাণে ছাত্রলীগ কাজ করে আসছে। তিনি বলেন, এই শীতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কর্মচারী ভাইদের জন্য আমরা সামান্য উপহার নিয়ে এসেছি। আমরা সবসময় আপনাদের পাশে থাকবো। আপনারাও আমাদের পাশে থাকবেন, আমাদের পরামর্শ দেবেন, সহযোগীতা করবেন- এটাই আমরা চাই। এসময় ডিআরইউ নেতৃবৃন্দের আন্তরিকতার প্রশংসা করেন তিনি।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, এই শীতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কর্মচারীদের জন্য ছাত্রলীগের পক্ষ থেকে যে শীতবস্ত্র উপহার দেয়া হলো, নিঃসন্দেহে এটি একটি ভাল উদ্যোগ। আমরা খুবই আনন্দিত হয়েছি, বাংলাদেশের ইতিহাস সৃষ্টিকারী সংগঠন ছাত্রলীগ আমাদের পাশে দাঁড়িয়েছে। তিনি বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটির কার্যক্রম খুবই ইতিবাচক ও প্রশংসনীয়। ছাত্রলীগ আর আগের মতো নেতিবাচক খবরের শিরোনাম হয় না। আমি আশা করব আগামী দিনগুলোতেও ছাত্রলীগ যেকোনো ভাল কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে। এতে করে আমাদের সবার মধ্যে এক প্রকার ভাবের আদান-প্রদান ঘটবে। আমাদের মাঝে গড়ে উঠবে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া