adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তুষার ইমরানের রেকর্ড সেঞ্চুরি

imranনিজস্ব প্রতিবেদক : জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ম্যাচে ২১ ডিসেম্বর বুধবার খুলনা বিভাগের হয়ে সেঞ্চুরি করেছেন তুষার ইমরান। এই সেঞ্চুরির মাধ্যমেই তিনি গড়ে ফেলেছেন রেকর্ড। ১৯টি সেঞ্চুরি নিয়ে জাতীয় ক্রিকেট লিগে এখন সর্বাধিক সেঞ্চুরির মালিক তিনি। ১৮টি সেঞ্চুরি করে এখন যৌথভাবে দ্বিতীয় অবস্থানে আছেন মোহাম্মদ আশরাফুল ও অলক কাপালি।
সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে গতকাল ম্যাচের প্রথমদিন টস জিতে ব্যাট করতে নামে বরিশাল বিভাগ। প্রথম ইনিংসে ১৭১ রান করে অলআউট হয়ে যায় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৯৫ রান করেন ফজলে মাহমুদ। খুলনা বিভাগের পক্ষে জিয়াউর রহমান ৩টি, আশিকুর রহমান ৩টি, আল-আমিন হোসেন ২টি ও বিশ্বনাথ হালদার ২টি করে উইকেট নেন।
পরে খুলনা বিভাগ তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে তুষার ইমরান ও এনামুল হক বিজয়ের সেঞ্চুরিতে সব উইকেট হারিয়ে ৩৭১ রান করে। দলের পক্ষে এনামুল হক বিজয় ১৩৬ ও তুষার ইমরান ১০৮ রান করেন। মেহেদী হাসান করেন ৫৭ রান। বরিশাল বুলসের পক্ষে মনির হোসেন ৬টি, সালেহ আহমেদ শাওন ১টি, সালমান হোসেন ২টি ও তাওহীদুল ইসলাম ১টি করে উইকেট নেন।
এরপর বরিশাল বিভাগ তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে কোনও উইকেট না হারিয়ে ১০ রান সংগ্রহ করে বুধবার দিনের খেলা শেষ করে। অর্থাৎ, বরিশাল বিভাগের চেয়ে এখন ১৯০ রানে এগিয়ে রয়েছে খুলনা বিভাগ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া