adv
২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘খালেদাকে ঠেকাতেই ৭২ ঘণ্টার বিধিনিষেধ’

rizvi-0021নিজস্ব প্রতিবেদক : বেগম খালেদা জিয়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারে অংশ নিবেন জেনে নির্বাচন কমিশন ৭২ ঘণ্টার বিধিনিষেধ আরোপ করে তাকে প্রচারণায় অংশ নিতে দেয়নি বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

২০ ডিসেম্বর মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

রিজভী বলেন, জারি করা পরিপত্রে বহিরাগত শব্দটি উল্লেখ করে গোটা জাতিকে নির্বাচন কমিশন অপমান করেছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বেগম খালেদা জিয়া অংশ নিতে চেয়েছিলেন। কিন্তু বহিরাগত প্রচারণার বিষয়ে ৭২ ঘণ্টার পরিপত্র জারি করে সরকার তাকে নির্বাচনী প্রচারে অংশ নিতে দেয়নি। তিনি তো সরকারের কেউ না। তাছাড়া দেশের নাগরিক হিসেবে তিনি যেকোন স্থানে যেতে পারেন। ৭২ ঘণ্টার আগে প্রচারণা বন্ধ এটা অতীতে কখনও দেখিনি। কমিশন বহিরাগত শব্দটি ব্যবহার করে সমগ্র জাতিকে অপমান করেছে। এই বহিরাগত শব্দ এলো কোত্থেকে? এই শব্দ অরাজনৈতিক ও অসংসদীয়।  
গণমাধ্যমের সংবাদের বরাত দিয়ে রিজভী বলেন, ক্ষমতাসীন দলের রাজনৈতিক পৃষ্ঠপোষকতাপ্রাপ্ত তিন শতাধিক সন্ত্রাসী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় চষে বেড়াচ্ছে। স্থানীয় প্রশাসনের জ্ঞাতসারেই অরাজক পরিস্থিতি সৃষ্টি হওয়ার প্রস্তুতি চলছে। অতীতের মতো সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। অথচ ইসি বলছে নির্বাচনে কোনো ধরণের ছাড় নয়। তারা ভোটারদের ছাড় দিচ্ছে না। সরকারদলীয় লোকদের কেন্দ্র দখলে ছাড় দিচ্ছে।  

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া