adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

না’গঞ্জ সিটি নির্বাচনে আইভীকে জাতীয় পার্টির সমর্থন

image-12719ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন জানিয়েছে জাতীয় পার্টি। এই নির্বাচনী এলাকায় জাতীয় পার্টির উল্লেখযোগ্য সংখ্যক ভোট থাকায় এই সমর্থন আইভীকে সুবিধাজনক অবস্থানে নেবে বলে আশা করছেন তার সমর্থকরা।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জের নেতারা বিষয়টি নিশ্চিত করেছেন। তারা বলেছেন, দলের সব পর্যায়ের নেতা-কর্মীদেরকে আইভীকে ভোট দেয়ার পাশাপাশি তার পক্ষে প্রচারে নামার আহ্বানও জানানো হয়েছে।

দুপুরে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য ফয়সাল চিশতি দুপুরে আনুষ্ঠানিকভাবে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই সমর্থন ঘোষণা করেন। তিনি বলেন, ‘গত উপ নির্বাচনে আওয়ামী লীগ আমাদেরকে এখানে ছাড় দিয়েছিল, সেই কারণে আমরা সিটি নির্বাচনে আমরা কোনো প্রার্থী দেইনি। আওয়ামী লীগের প্রার্থী আইভীকে আমরা সমর্থন দিচ্ছি।’

নারায়ণগঞ্জে যে এলাকায় ভোট হচ্ছে সেটি মোট তিনটি উপজেলা রয়েছে। এই এলাকাটি মোট দুইটি সংসদীয় আসনে বিভক্ত। এর মধ্যে একটিতে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির নেতা সেলিম ওসমান। তার নির্বাচনী এলাকা বন্দর ও নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলিয়ে।

বন্দর ও সদর মিলিয়ে গঠিত সংসদীয় আসনে ২০০৮ এবং ২০১৩ সালে নির্বাচিত হন জাতীয় পার্টির নেতা নাসিম ওসমান। বছর দুয়েক আগে তিনি মারা যাওয়ার পর ওই আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হন তারই ছোট ভাই সেলিম ওসমান।

জাতীয় পার্টির এই সমর্থনকে স্বাগত জানিয়েছে আইভীর সমর্থকরা। ক্ষমতাসীন দলের মিডিয়া সেলের প্রধান জহিরুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, ‘নৌকার পালে যে হাওয়া লেগেছে, এই সমর্থন সে হাওয়াকে আরও এগিয়ে নিয়ে যাবে।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া