adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

না’গঞ্জের ৭ খুনের মামলার বাদী প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চাইলেন

n-ganjনিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে সাত খুন মামলার বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি প্রাণনাশের আশঙ্কার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চেয়েছেন।

 চিঠি পাঠিয়ে হত্যার হুমকির ঘটনায় ১৭ ডিসেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ আশঙ্কার কথা জানান।

বিউটি বলেন, 'চিঠিতে ৭ খুন নিয়ে বাড়াবাড়ি না করতে এবং নির্বাচন থেকে সরে না দাঁড়ালে আমাকে স্বামী নজরুল ইসলামের মতো খুন করে লাশ গুম করে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়েছে। এ অবস্থায় আমি সন্তানদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।'

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিউটির বাবা শহিদুল ইসলাম, ভাই ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম ও ছেলে তরিকুল ইসলাম নাঈম। হুমকির ঘটনায় বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন বিউটি।

নারায়ণ সিটি নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিউটি অভিযোগ করেন, ৭ খুনের মামলার চার্জশিট থেকে অব্যাহতি পাওয়া সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু প্রকাশ্যে তার কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছেন এবং রাতের বেলায় তার ঠেলাগাড়ি মার্কার পোস্টার ছিঁড়ে ফেলছেন।

সংবাদ সম্মেলনে নিহত নজরুলের শ্বশুর সিদ্ধিরগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, ৭ খুন মামলার বাদীর নিরাপত্তার জন্য পুলিশি পাহারা ছিল। কিন্তু তা উঠিয়ে নেওয়ায় বাদী চরম নিরাপত্তহীনতায় ভুগছে। আবারও পুলিশি নিরাপত্তা প্রদান এবং এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি। বিউটি জানান, হুমকির বিষয়টি নির্বাচন কমিশন ও পুলিশ সুপারকে অবগত করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফত উল্লাহ বিউটির জিডির সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া