adv
২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ছেলের বয়স ১৩ বছর- ১৩৭ বলে ৩২৬রান!

13-bosorস্পাের্টস ডেস্ক : ক্রিকেট কখনো রূপকথার মতো। তেমনই এক গল্প এবার লিখলেন ভারতের ১৩ বছরের ছেলে স্রেয়াশ শিজে। শুক্রবার ১৩৭ বলে ৩২৬ রানের হার না মানা অবিশ্বাস্য এক ইনিংস খেলেছেন এই কিশোর। ট্রিপল সেঞ্চুরির ঘটনাটা স্রেয়াশ ঘটিয়েছেন গাইলস শিল্ড ইন্টার-স্কুল সীমিত ওভার ক্রিকেট প্রতিযোগিতায়। মুম্বাইয়ে।

শিবাজি পার্কে গুন্দেচা এডুকেশন একাডেমির হয়ে স্রেয়াশ খেলেছেন মুম্বাদেবী নিকেতনের বিপক্ষে। সেখানে ব্যাট হাতে তাণ্ডব শুরু করেন এই ব্যাটসম্যান। তার টর্নেডো ইনিংসে ৫৩টি চার ও ৩টি ছক্কার মার। বিখ্যাত ভেন্যুতে এই ইনিংসে ভারতের মিডিয়ায় বিখ্যাত হয়ে গেছেন স্রেয়াশ। তার দলের দ্বিতীয় সর্বোচ্চ রানের ইনিংসটি ৩৭ রানের। তাদের দল ৪৫ ওভারে ৫ উইকেটে ৫৪২ রান তোলে। এরপর প্রতিপক্ষ ১৬.৩ ওভারে মাত্র ৫৫ রানে অল আউট হয়। স্রেয়াশরা পান ৪৮৭ রানের জয়।

প্রতিপক্ষ কতোটা কঠিন ছিল সেই প্রশ্ন আছে। কিন্তু অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছেলের ব্যাট থেকে অপরাজিত ট্রিপল সেঞ্চুরি বের হওয়া সোজা কথা না। তা সে যে পর্যায়ের ক্রিকেটেই হোক না কেন। গেল বছর ইন্টার স্কুল প্রতিযোগিতায় ২ সেঞ্চুরিতে ৩৮০ রান করে স্রেয়াশ সেরা ব্যাটসম্যানের পুরস্কার পেয়েছিলেন। এবার জীবনের সবচেয়ে বড় ইনিংস খেলে জানিয়েছেন, 'ওদের বোলিং অ্যাটাক খুব ভালো ছিল না। কিন্তু সবকিছুর পরও এটা ট্রিপল সেঞ্চুরি। ভালো বোলিংয়ের বিপক্ষেও এরকম কিছু করার আশা করি।'

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া