adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় বিশেষজ্ঞ ভাড়া করেছে বাংলাদেশ

australiaক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি ক্যাম্পে অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য অস্থায়ী ভিত্তিতে দুইজন বিশেষজ্ঞ কোচ নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবি সূত্রে জানা গেছে, একজন উইকেটরক্ষকদের নিয়ে কাজ করবেন। আরেকজন ব্যাটসম্যানদের নিউ জিল্যান্ডের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পরামর্শ দেবেন।

বিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, টিম ম্যানেজমেন্টের চাহিদা অনুযায়ী এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

‘নিউ জিল্যান্ডের কন্ডিশনের সঙ্গে দ্রুততম সময়ের মধ্যে মানিয়ে নেয়াই দলের মূল টার্গেট। আর সে জন্য যা যা করা দরকার, সবই করা হবে।’ বলেন ওই কর্মকর্তা।

দলের সঙ্গে থাকা এক কর্মকর্তা ফেসবুকে জানিয়েছেন, হাথুরুসিংহেই আসলে কোচ দুজন ঠিক করেছেন। অস্ট্রেলিয়ায় তিনি দীর্ঘদিন কাজ করেছেন। সেই অভিজ্ঞতা থেকে দুইজন পরিচিত কোচকে নিয়োগ দিয়েছেন তিনি।

বিপিএলের ফাইনাল থাকায় খেলোয়াড়রা দুইভাগে ভাগ হয়ে অস্ট্রেলিয়া গেছেন। প্রথমভাগ অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছাড়ে ৮ নভেম্বর। সিডনির ব্লাকডাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে গতকাল তারা অনুশীলন করেন।

মাশরাফি, তামিম, রিয়াদসহ দ্বিতীয়ভাগের খেলোয়াড়রা গতকাল সন্ধ্যায় সিডনিতে পৌঁছান।

নিউ জিল্যান্ডে যাওয়ার আগে মাশরাফিরা ১০দিন অস্ট্রেলিয়ায় থাকবেন। অনুশীলনের পাশাপাশি বিগ ব্যাশের শীর্ষ দুটি দলের সঙ্গে টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলবে হাথুরুর ছেলেরা।

দলের একমাত্র সদস্য হিসেবে সাকিব আল হাসান আলাদা সিডনিতে গেছেন। একদিন বেশি ছুটি নিয়ে গতকাল রাতে সিডনির উদ্দেশে রওনা দেন তিনি। অস্ট্রেলিয়ায় ক্যাম্প সেরে নিউ জিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ দল। সেখানে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচে লড়বে লাল-সবুজের প্রতিনিধিরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া