adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাবনূরের সংসার ভাঙার খবরে ভীষণ ক্ষুব্ধ স্বামী অনিক

sabnur-husband_33544_1481453305বিনােদন ডেস্ক : ঢাকাই ছবির রাজরানী ছিলেন চিত্রনায়িকা শাবনূর। ইন্ডাস্ট্রিতে এক দশক আগে দাপুটে বিচরণ ছিল তার। অসংখ্য ব্যবসা সফল ছবিতে তিনি দ্যুতি ছড়িয়েছেন। ২০১২ সালের ২৮ ডিসেম্বর পারিবারিকভাবে যশোরের ছেলে অনিক মাহমুদের সঙ্গে বিয়ে হয় তার। অনিক কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করলেও এখন পেশায় ব্যবসায়ী।
 
খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমানে চলচ্চিত্র ছেড়ে কিছুটা দূরে থাকলেও স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই আছেন শাবনূর। সম্প্রতি গুঞ্জন রটেছে, ঘর ভাঙছে শাবনূরের! বেশ কয়েকটি গণমাধ্যমে এ বিষয়ে খবরও প্রকাশিত হয়েছে। এমন খবরের জের ধরে যোগাযোগ করা হয় শাবনূরের স্বামী অনিকের সঙ্গে। যিনি এখন ব্যবসায়িক কারণে ঢাকায় অবস্থান করছেন। এ বিষয়ে তার কাছে জানতে চাইলে বেশ ক্ষোভ প্রকাশ করেন তিনি।
 
এ ধরনের খবরকে একেবারেই মিথ্যা ও বানোয়াট খবর বলে দাবি করে তিনি বলেন, ‘যাদের কোনো কাজ নেই তারা অন্যদের ব্যক্তিগত বিষয়ে এ ধরনের রটনা তৈরি করে। আমরা বেশ সুখেই সংসার করে আসছি। বর্তমানে শাবনূর অস্ট্রেলিয়ায় আছেন। আর আমি ব্যবসার কাজে ব্যস্ত থাকায় অস্ট্রেলিয়ায় যেতে পারছি না। তবে মুঠোফোনে আমাদের মধ্যে যোগাযোগ হচ্ছে। অথচ আমাদের সঙ্গে কথা না বলেই আন্দাজের ওপর ঢিল ছুড়ে দিয়েছে কিছু গণমাধ্যম। যা খুবই দুঃখজনক।’

অস্ট্রেলিয়াতে শাবনূরের থাইরয়েডের চিকিৎসা চলছে বলেও জানালেন তিনি। দেশে এমন গুঞ্জন শুনে শাবনূরও বেশ আহত হয়েছেন বলে জানিয়েছেন।
 
খবরটির বিষয়ে আইনি লড়াইয়ে যাবেন কিনা জানতে চাইলে অনিক বলেন, ‘এ ধরনের কোনো ইচ্ছা আমাদের নেই। তবে যারা কথাটি উঠিয়েছেন তাদের বলব, নিজেদের পরিবারের মতো অন্যদের পরিবারের ওপরও শ্রদ্ধা রাখুন। এ অভিজ্ঞতা আপনাদের জীবনে এলে কেমন লাগবে একটু ভাবুন।’
 
২০১৭ সালের জানুয়ারিতে শাবনূর দেশে ফিরবেন বলে জানিয়েছেন অনিক। দেশে ফিরেই হাতে থাকা ছবিগুলোর শুটিংয়ে অংশ নেবেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া