adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে অস্ট্রেলিয়া যাচ্ছে বাংলােদশ ক্রিকেট দল

bangladeshক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের সিরিজ শুরু হবে আগামী ২৬ ডিসেম্বর। তার আগে অস্ট্রেলিয়ায় অনুশীলন ক্যাম্প করবেন মাশরাফি-মুশফিকরা। সেখানে সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্সের বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা। সিডনিতে অনুশীলন ক্যাম্প শেষে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে বাংলাদেশ দল উড়াল দিবে আগামী ১৮ ডিসেম্বর।

অনুশীলন ক্যাম্পের জন্য আজ রাতেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দিবেন মুশফিকুর রহিমরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে উঠা ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস দলের যে কয়জন অনুশীলন ক্যাম্পের স্কোয়াডে আছেন তারা অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হবেন আগামী শনিবার। ফাইনাল না খেললেও মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবালও অস্ট্রেলিয়া যাবেন শনিবার।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও ‍দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর। তার আগে ২২ ডিসেম্বর নিউজিল্যান্ডে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

প্রস্তুতি ম্যাচের আগেই ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দ্বিতীয় ওয়ানডে শেষে ঘোষণা করা হবে টি-টোয়েন্টি সিরিজের চূড়ান্ত স্কোয়াড। আর দ্বিতীয় টি-টোয়েন্টি শেষে ঘোষণা করা হবে টেস্ট সিরিজের চূড়ান্ত স্কোয়াড।

২২ সদস্যের প্রাথমিক স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, শুভাশিস রায়, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বী, তানভীর হায়দার, এবাদত হোসেন, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, শুভাগত হোম, সৌম্য সরকার, ইমরুল কায়েস।

স্ট্যান্ড বাই: নাসির হোসেন, আল-আমিন হোসেন, শাহরিয়ার নাফিস, মোশাররফ হোসেন রুবেল, আলাউদ্দীন বাবু, লিটন কুমার দাস, আব্দুল মজিদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া