adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ডিবি পরিচয়ে কৃষকের ২ লাখ টাকা নিয়ে উধাও

d-bডেস্ক রিপাের্ট : ডিবি পুলিশ পরিচয়ে কৃষক আব্দুল মালেকের (৬০) কাছ থেকে দুই লাখ টাকা ছিনতাই করা হয়েছে। ছিনতাইয়ের এ ঘটনাটি ঘটেছে ৬ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের মিলগেট এলাকায়। মালেকের বাড়ি এ উপজেরার লতিফপুর ইউনিয়নের লতিফপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, মঙ্গলবার সকালে মালেক জমির বায়না দিতে বাড়ি থেকে দুই লাখ টাকা নিয়ে সাইকেলযোগে মির্জাপুরের উদ্দেশে রওনা হন। গোড়াই মিলগেট এলাকায় পৌঁছালে চার সদস্যের ছিনতাইকারি ডিবি পুলিশ পরিচয় দিয়ে মালেককে মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ- ১৩-৭৮৫৫) তোলার চেষ্টা করে। এসময় মালেক নিজেকে ছাড়ানোর চেষ্টা করেন। 

এক পর্যায়ে ছিনতাইকারীরা মাথায় আঘাত করলে সে নিস্তেজ হয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারিরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিলে এলাকাবাসী চলে যান। পরে ডাকাতরা মালেককে মাইক্রোবাসে  তুলে টাঙ্গাইলের দিকে রওনা হন। আমিনুর নামে স্থানীয় এক ব্যক্তি তাদের সন্দেহ করে প্রাইভেটকার নিয়ে মাইক্রোবাসের পেছনে যেতে থাকেন। ডাকাতরা মহাসড়কের পাকুল্যা বাইপাস এলাকা থেকে মাইক্রোবাস ঘুরিয়ে আবার ঢাকার দিকে রওনা হলে আমিনুরের সন্দেহ গভীর হয়। পরে সে থানা, দেওহাটা ও হাইওয়ে পুলিশে খবর দেয়। 

ছিনতাইকারীরা মালেককে মাইক্রোবাসের ভেতর হাত-পা বেঁধে মারপিট করে তার সঙ্গে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। মালেককে মহাসড়কের আছিমতলা নামক স্থানে ফেলে পালিয়ে যায় তারা। ছিনতাইকারীদের বহন করা মাইক্রোবাসের চালক মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশের সিগন্যাল অমান্য করে মহাসড়কের দেওহাটা এলাকা থেকে ঢাকা-টাঙ্গাইল পুরাতন সড়কে ঢুকে পরে। পরে ডাকাতরা মির্জাপুর পৌর সদরের বাইমহাটী এলাকায় মাইক্রোবাসটি ফেলে পালিয়ে যায়। পুলিশ দুপুর পৌনে দুইটার দিকে মাইক্রোবাসটি আটক করতে সক্ষম হন।  

গোড়াই এলাকার বাসিন্দা আমিনুর বলেন, মিলগেট এলাকায় একটি মাইক্রোবাস থামিয়ে চার ব্যক্তি এক বৃদ্ধাকে মারপিট করছে দেখে তিনিসহ এলাকাবাসী এগিয়ে গিয়ে মারপিটের বিষয়টি জানতে চান। ছিনতাইকারীরা তাদের ডিবি পুলিশ পরিচয় দিলে লোকজন চলে যায়। আমি ফিরে না গিয়ে প্রাইভেটকার নিয়ে তাদের পিছু নেই। পাকুল্যা এলাকা থেকে মাইক্রোবাসটি ঘুরানোর পর সন্দেহ হলে পুলিশে খবর দেই।  

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন বলেন, ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।  

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া