adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

‘প্রযুক্তিকে ব্যবহার করে তরুণ প্রজন্ম নতুন করে স্বপ্ন দেখছে’

palokডেস্ক রিপাের্ট : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, 'প্রযুক্তিকে ব্যবহার করে দেশের তরুণ প্রজন্ম নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের ঘোষণার মধ্যদিয়ে এ স্বপ্নের দ্বার উন্মোচিত হয়। '

৩ ডিসেম্বর শনিবার দুপুরে সিংড়া কোর্ট মাঠে সিংড়া উপজেলা, পৌর ও গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে প্রত্যক্ষভাবে নেতৃত্ব ও নির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এর ফলে খুব অল্প সময়েই বাংলাদেশের তথ্য প্রযুক্তি খাত এখন বিশ্বব্যাপী প্রশংসিত।

তিনি বলেন, ‘প্রযুক্তির নেতিবাচক ব্যবহারের মাধ্যমে দেশ বিরোধী শক্তি আমাদের উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত করতে চাচ্ছে। এ অপশক্তি প্রযুক্তির অপব্যবহারের মাধ্যমে জঙ্গিবাদ ও সন্ত্রাস সৃষ্টি করে আমাদেরকে বাধাগ্রস্ত করতে চাইলেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রযুক্তি ও প্রগতির সমন্বয় ঘটিয়ে একটি আধুনিক বাংলাদেশ গড়ে তুলছি। ’

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়হান কবির টিটুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সুপ্রিয় কুন্ডু রাজেশ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম ফারুক, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন, নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, সিংড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন প্রমুখ বক্তৃতা করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া