adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হকি দলকে ক্রীড়া মন্ত্রণালয়ের সংবর্ধনা

hockeyক্রীড়া প্রতিবেদক : ছেলেদের এএইচএফ কাপ হকির পঞ্চম আসরে টানা তৃতীয় শিরোপা জেতা বাংলাদেশ জাতীয় হকি দলকে ৩০ নভেম্বর বুধবার রাতে সংবর্ধনা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ।

জাতীয় ক্রীড়া পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারিখাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফ খান জয় এমপি, এয়ার ভাইস মার্শাল মাসিউজ্জামান সেরনিয়াবাত, বিওএর মহাসচিব শাহেদ রেজা, ইন্তেখাবুল হামিদ, খাজা রহমত উল্লাহ ও শফিউল্লাহ আল মনির। প্রতিক্রিয়া ব্যক্ত করেন হকি দলের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস।

সালমান এফ রহমান বলেন, ‘ক্রিকেটের মতো হকিতেও বাংলাদেশ একদিন ঔজ্বল্যতা ছড়াবে। বর্তমান সরকার হকি দল নিয়ে আলাদাভাবে চিন্তা-ভাবনা করছে। সরকারের শতভাগ সমর্থন আছে আপনাদের প্রতি। হংকংয়ে চ্যাম্পিয়ন হওয়ার মধ্যে দিয়ে নতুন সম্ভাবনা সৃষ্টি হয়েছে। সেই সম্ভাবনাকে কাজে লাগাতে হবে।’

যুব ও ক্রীড়া উপমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফ খান জয় এমপি বলেন, ‘আমাদের জাতীয় হকি দল প্রতিনিয়ত উন্নতি করছে। হকি আন্তর্জাতিক পর্যায়ে গৌরবময় অধ্যায়ের সৃষ্টি করেছে। আমাদের বিশ্বাস এই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আগামী ২০২২ সালের বিশ্বকাপে বাংলাদেশ দল জায়গা করে নেবে।’

অনুষ্ঠানে জাতীয় হকি দলের খেলোয়াড় কর্মকর্তাদের প্রত্যেককে একটি করে ক্রেস্ট তুলে দেওয়া হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় আয়োজন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া