adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে ডেকে রণবীরকে অপমান সঞ্জয়ের!

saবিনোদন ডেস্ক : রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। এটা এখন মোটামুটি সবারই জানা। কিন্তু রণবীরকে নিজের চরিত্রে পছন্দ হয়নি সঞ্জয়ের। আর তাই বাড়িতে ডেকে এনে মাতাল অবস্থায় রণবীরকে সবার সামনে অপমান করেছেন স্বয়ং সঞ্জয়।
সঞ্জয়ের বাড়ির ওই পার্টিতে আরও উপস্থিত ছিলেন পরিচালক রাজকুমার হিরানি, ডেভিড ধাওয়ান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত এক অতিথি সেদিনের ঘটনাটা ফাঁস করেছেন।
ওই পার্টিতে রণবীরই একমাত্র ব্যক্তি, যিনি মদ্যপান বা ধূমপান করেননি। সঞ্জয় বলতে শুরু করেন, ‘আমি একটা ছবি প্রযোজনা করতে চাই, যেখানে তুমি অভিনয় করবে।’ রণবীর হেসে বলেন, ‘নিশ্চয়ই।’
এরপর সঞ্জয় বলেন, ‘ছবির নাম হবে লাড্ডু! তারপর হবে অমৃতি, জিলেপি, পেড়া আরও কত কী…’
সঞ্জয়ের ধারণা তার জীবন কাহিনিতে অভিনয়ের যোগ্য নন রণবীর। সবাই ততক্ষণে বুঝে গিয়েছেন সঞ্জয় আস্তে আস্তে মেজাজ হারাতে শুরু করেছেন এবং রণবীরকে নিয়ে মজা করছেন। কিছুক্ষণ নিঃস্তব্ধতার পর সঞ্জয় চেঁচিয়ে ওঠেন, “আমি টিভিতে কয়েকদিন আগে ‘বরফি’ দেখলাম। কেন তুমি ওই ছবি করলে?”
সঞ্জু বলেন, ‘তুমি আবার আমার বায়োপিকে কাজ করছো? আমি জানি না কী ভেবে ওরা তোমাকে নিল…’
রণবীরকে ‘পুরুষালি’ চরিত্রে অভিনয়ের পরামর্শ দিয়ে সঞ্জয় বলেন, “তোমার পুরুষালি চরিত্রে অভিনয় করা উচিত। তুমি ‘বরফি’র মতো ছবিতে অভিনয় করছো! তোমার বন্দুক ধরে অ্যাকশন ছবিতে অভিনয় করা উচিত। তোমার মনে হয় আমি, সালমান এবং অজয় দেবগণের মতো অভিনেতারা এতোদিন টিকতে পারতাম, যদি পুরুষালি চরিত্রে অভিনয় না করতাম?”
রণবীরের জনসংযোগের অভাব রয়েছে বলেও সঞ্জয়ের ধারণা। সঞ্জয় বলে চলেন, ‘সাধারণ মানুষের সঙ্গে তোমার কোনও সংযোগ নেই। যেটা হওয়াটা জরুরি।’
রণবীর অত্যন্ত ভদ্রভাবে সঞ্জয়ের আচারণ বসে বসে হজম করছিলেন। একবারের জন্যও তিনি তর্ক করেননি।
এরপর পরিস্থিতি সামাল দিতে সঞ্জয়ের স্ত্রী মান্যতা ঘরে ঢোকেন এবং বলেন, ‘অনেক রাত হয়ে গিয়েছে এবার সবার ডিনার করে নেওয়া উচিত।’ এরপরই সবাই খাওয়া দাওয়া করে সেখান থেকে বেরিয়ে যান।
সূত্র: বলিউড লাইফ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া