adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৬ জানুয়ারি না’গঞ্জের আলােচিত সাত খুন মামলার রায়

narayanganj-1ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলার ৩৫ আসামির পক্ষে যুক্তিতর্ক শেষ হয়েছে। ৩০ নভেম্বর বুধবার (৩০ নভেম্বর) সকল আসামির যুক্তিতর্ক উপস্থাপন শেষ হওয়ায় আগামী ১৬ জানুয়ারি এ মামলার রায় ঘোষণার দিন নির্ধারণ করেছেন আদালত। ওইদিন আসামিদের উপস্থিতিতে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত রায় ঘোষণা করবেন।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে চাকুরীচ্যুত র‌্যাব কর্মকর্তা এম এম রানার অসমাপ্ত যুক্তিতর্ক এবং বজলুর রহমান ও আসাদুজ্জামানের যুক্তিতর্ক সম্পন্ন হয়।

নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, সাত খুনের দুটি মামলায় গ্রেফতারকৃত ২৩ ও পলাতক ১২ আসামির সবার যুক্তিতর্ক শেষ হয়েছে।

তিনি আরও জানান, দুটি মামলায় ১০৬ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। সাক্ষ্য শেষে তাদের জেরা ও যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালত আগামী ১৬ জানুয়ারী রায় ঘোষণার দিন ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করেন র‌্যাব-১১ এর বিপদগামী সদস্যরা। পরে শীতলক্ষা নদীতে তাদের লাশ পাওয়া যায়।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় প্রথমে একটি মামলা করেন নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। পরে আরও একটি মামলা দায়ের করেন নিহত আইনজী চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল।

দুটি মামলার চার্জশিটে অভিন্ন ৩৫ জন করে আসামি করা হয়। এদের মধ্যে ২৩ জন গ্রেফতার ও ১২ জন এখনও পলাতক আছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া