adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকের সঙ্গে লন্ডনে অন্তরঙ্গ সোনম!

sonomবিনােদন ডেস্ক : গুজব যে এর আগেও রটেনি তা কিন্তু নয়! ডালপালা ছড়িয়েছে; আবার একইভাবে ন্শ্চিুপও হয়ে গেছে তাকে নিয়ে সকল আলোচনা। সরব গণমাধ্যমও নীরব হয়েছে যথারীতি। তবে এবার?

বলিউড তারকা সোনম কাপুরকে নিয়ে এবার যে খবর বেরিয়েছে, তাতে একটু নড়েচড়েই বসতে হয় তার ভক্তদের। ছবি তো আর অসত্য তথ্য দিতে পারে না! প্রমাণসহ এবার হাজির হয়েছে সংবাদ মাধ্যম।

এতদিনে চুপিচুপি ভাব ধরে থাকলেও এখন কিন্তু আর সে সুযোগ থাকছে না এই অভিনেত্রীর! সম্প্রতি লন্ডনে 'প্রেমিক' আনন্দ ওঁঝার সঙ্গে ঘুরতে দেখা গেছে সোনমকে।

মিডডে বলছে, নয়াদিল্লীর ওই ব্যবসায়ীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই ঘুরে বেড়িয়েছেন সোনম। দুইজনেরই এক ঘনিষ্ঠ বন্ধুর অ্যাঙ্গেজমেন্ট অনুষ্ঠানে একসাথে হাজির হয়ছিলেন সোনম-আনন্দ। ওই অনুষ্ঠানে তোলা তাদের একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। রীতিমতো ভাইরাল হয়েছে ছবিটি।

এর আগে গত আগস্টে অক্ষয় কুমারের এক অনুষ্ঠানে আনন্দের সঙ্গে প্রথম দেখা যায় সোনমকে। এরপর একটি পারিবারিক অনুষ্ঠানে আবারও তাদের দেখা মেলে। তার পর থেকেই অবশ্য জল ঘোলা হতে থাকে। তবে এ নিয়ে কখনও মুখে খোলেননি কেউই।

এত কিছুর পর এবার যখন দূরদেশে বেশ অন্তরঙ্গ হয়ে 'কাছের' মানুষের সঙ্গে সময় কাটিয়েছেন 'সাওয়ারিয়া' ছবিতে অভিনয়ের মাধ্যমে ২০০৭ সালে বলিউডে পা রাখা প্রখ্যাত অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম; তাতে অবশ্য অনেক কিছুই ধরে নেওয়া যায়। এখন বাকিটা দেখার জন্য ভক্তদের অপেক্ষা ছাড়া আর কী-ই বা করার আছে?
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া