adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘উদ্বিগ্ন’ এরশাদ বললেন- বিমানে প্রধানমন্ত্রীর কিছুু হলে দেশটার কী হতো

ershedনিজস্ব প্রতিবেদক : হাঙ্গেরি যাওয়ার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ার ঘটনায় ‘ভীষণ উদ্বেগ’ প্রকাশ করেছেন তার বিশেষ দূত ও জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ। 
 
২৮ নভেম্বর সোমবার জাপার যৌথসভায় ‘উদ্বিগ্ন’ এরশাদ বলেছেন ‘প্রধানমন্ত্রী দেশের বাইরে যাওয়ার সময় তার বিমান খারাপ হয়, এমন ঘটনা অতীতে আর কখনও শুনিনি। ইতিহাসে এ ধরনের ঘটনা আর ঘটেছে কি-না আমার জানা নেই। প্রধানমন্ত্রী যে বিমানে বিদেশ সফর করবেন-সে বিমান বিকল হতে পারে না। বিমান দুর্ঘটনায় ওনার যদি কিছু হতো, একবার ভেবেছেন-আমাদের কী হতো! এই দেশটার কী হতো! কেন এমনটা হলো! দুর্নীতি আর প্রশাসনিক দুর্বলতার কারণেই এ ঘটনা ঘটেছে। এই ঘটনার জন্য কারা দায়ী, তাদের চিহ্নিত করুন, দ্রুত শাস্তি দিন।’
 
আগামী পহেলা জানুয়ারি দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ সফল করার লক্ষ্যে এই যৌথসভার আয়োজন করা হয়। রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইডিইবি মিলনায়তনে অনুষ্ঠিত যৌথসভায় এরশাদ সভাপতিত্ব করেন। 
 
জাপা চেয়ারম্যান বলেন, মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ওপর কীভাবে অত্যাচার-নির্যাতন করা হচ্ছে! অথচ বিশ্ববিবেক আজ চুপ। কিন্তু আমরা চুপ থাকতে পারিনা, আমরা মুসলমান। সরকারকে বলব, অসহায় রোহিঙ্গাদের আশ্রয় দিন। আমাদের দেশে ১৭ কোটি মানুষ আছে, না হয় আরও ৫০ লাখ লোক বাড়লো।
 
এসময় পাশের আসনে থাকা স্ত্রী ও সংসদের বিরোধী দলের নেতা রওশনকে দেখিয়ে এরশাদ বলেন, আমার স্ত্রীকে বিনা দোষে তিনবছর কারাগারে রেখেছিল, সাথে আমাদের মাসুম শিশুটিও ছিল। ডিভিশন চাওয়া হয়েছিল, দেয়া হয়নি। জেলে থাকার কারণে ছেলেকে স্কুলে ভর্তি করতে পারিনি। যথাসময়ে ভর্তি করাতে না পারায় পরে ভালো স্কুল আমার ছেলেকে নেয়নি, ছেলের জীবনটা ধ্বংস করলাম শুধু এই অন্ধকার কারাগারে থাকার কারণে।
 
এরশাদের মামলা প্রত্যাহারের কথা না বলায় তোপের মুখে রওশন
যৌথসভায় দেয়া বক্তব্যের প্রথমদিকে এরশাদের মামলা প্রত্যাহারের কথা না বলায় উপস্থিত কর্মীদের তোপের মুখে পড়েছেন জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এনিয়ে তুমুল হইচইয়ের এক পর্যায়ে রওশন তার বক্তব্য বন্ধ করতে বাধ্য হন। পরে মঞ্চে থাকা নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি ঠিক হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া