adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপহরণ করা স্কুলছাত্রী মেয়রের বাড়ি থেকে উদ্ধার

juboleagueডেস্ক রিপাের্ট : যুবলীগ নেতা সোহেল রানার নেতৃত্বে কয়েকজন মিলে অপহরণ করেন চৌদ্দ বছরের এক স্কুলছাত্রীকে। ২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় তাকে অপহরণ করা হয়। পরে রাতে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরের পৌর মেয়র আবুল কালাম আজাদের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

ওই স্কুলছাত্রী তাহেরপুর পৌর এলাকার নূরপুর মহল্লার আবদুল জাব্বারের মেয়ে।

মেয়েটির বাবা আবদুল জাব্বার জানান, তার মেয়ে জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া-আসার পথে পৌরসভার সাত নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। তার মেয়ে তা প্রত্যাখ্যান করায় শুক্রবার সন্ধ্যায় সোহেল রানার নেতৃত্বে যুবলীগের কয়েকজন নেতাকর্মী তার বাড়িতে হানা দেন। এ সময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে মেয়েটিকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যান। পরে রাতে পুলিশ তাকে উদ্ধার করে।

বাগমারা থানার পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, অপহরণের খবর পেয়ে তারা মেয়েটির অবস্থান জানার চেষ্টা করেন। এক পর্যায়ে তারা জানতে পারেন- মেয়েটিকে স্থানীয় পৌর মেয়রের বাড়িতে রাখা হয়েছে। তখন মেয়েটির বাবাকে নিয়ে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এরপর সেখান থেকেই মেয়েটির বাবা তাকে নিয়ে চলে যান। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

তিনি জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ বা মামলাও হয়নি।

মেয়েটিকে অপহরণের সময় গোলাগুলি হয়েছিল কিনা জানতে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন,বিষয়টি আমরা জানি না। কেউ এ ধরনের কোনো কথা পুলিশকে জানায়নি। অপহরণের ঘটনায় মামলা হলে পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

মেয়েটির বাবা আবদুল জাব্বার জানান, তারা এখন নিরাপত্তাহীনতায় আছেন। যুবলীগের কিছু কর্মী ও মেয়রের লোকজন বাড়ির আশপাশে অবস্থান করছেন, যেন মামলা করতে যেতে না পারেন। এ অবস্থায় কোনো সিদ্ধান্ত নেয়া যাচ্ছে না।

পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আবুল কালাম আজাদ বলেন, সোহেলের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। মেয়ের বাবা তা মেনে নিচ্ছিলেন না। এ কারণে মেয়েটিই সোহেলকে মোবাইল ফোনে ডেকে তাকে নিয়ে যেতে বলে। কথামতো সোহেল তাই করে। কিন্তু ঘটনাটি শুনেই তিনি মেয়েসহ সোহেলকে ডেকে পাঠান। তারা এলে তিনি পুলিশ ডেকে মেয়েটিকে তুলে দেন। কোনো অসত উদ্দেশ্যে মেয়েটিকে তার বাড়িতে রাখা হয়নি বলেও দাবি করেন মেয়র।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া