adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর কাছে হেরেই গেলাে রংপুর

rajshaiক্রীড়া প্রতিবেদক : একটা সময় মনে হচ্ছিল, রাজশাহীর স্কোরটা ১৩০ এর বেশি হবে না। সেখান থেকে ড্যারেন স্যামি আর উমর আকমল মিলে স্কোরটা ১৬২ রানে নিয়ে যান। জবাবে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ মিথুন যেভাবে ব্যাটিং করছিলেন তাতে রংপুরের জয়টাকেই সম্ভাব্য মনে হচ্ছিল।

তবে মোহাম্মদ সামির করা ১৯৩ম ওভারটিই বদলে দিল ম্যাচের চেহারা। ১২ বলে যখন ২৮ রান দরকার রংপুরের, সামি তার ওভারে দিলেন মাত্র ৩ রান। শেষ ওভারে ফরহাদ রেজা দিলেন ১২ রান।

আর তাতেই ম্যাচে শেষে ১২ রানের জয় নিয়ে স্বস্তির হাসি নিয়ে মাঠ ছাড়লেন ড্যারেন স্যামিরা। প্রথমে ব্যাটিং করে রাজশাহীর দেয়া ১৬৩ রানের জবাবে ১৫ রানেই শেষ হয় রংপুরের ইনিংস। রংপুরের সবোর্চ্চ অপরাজিত ৬৪ রান করেন মিঠুন।

বিপিএলের শেষ পর্বে প্রথমে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই মমিনুলের উইকেট হারানো রাজশাহী জুনায়েদ ও সাব্বিরের ব্যাটে প্রতিরোধ গড়ে তোলে। জুটির পঞ্চাশ রান হতেই আরাফাত সানির বলে শেহজাদের দারুণ স্টাম্পিংয়ের শিকার হন সাব্বির রহমান। ২৪ বলে ৩১ রান করেন রাজশাহীর প্রাণভোমরা।

এরপর সামিত প্যাটেল ও জুনায়েদও ভালোই খেলছিলেন তবে দলীয় ৭৫ রানে জুনায়েদ ফিরে যাবার পরই বিপর্যয়ে পড়ে কিংসরা। লিয়াস ডসন তার একই ওভারে জুনায়েদ ও প্যাটেলকে ফিরিয়ে দেন।

১৪তম ওভারে মেহেদী হাসান মিরাজও ফিরে যান দলকে একা রেখে। মিরাজকে বোল্ড করেন মুক্তার আলী।

শেষে দিক ড্যারেন স্যামি ও উমর আকমল দারুণ চেষ্টা করেন রানের চাকাটা বাড়িতে নিতে। শেষ পর্যন্ত স্যামি-আকমলের ৭০ রানের জুটিতে ১৬২ রানের সম্মানজনক স্কোর দাঁড় করায় রাজশাহী।

মাত্র ১৮ বলে তিনটি চার ও চারটি বিশাল ছয়ে ৪৪ রান করেন স্যামি। ৩০ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন উমর আকমল। রাইডার্সের লিয়াম ডসন দুটি উইকেট নেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া