adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশকে চড় মেরে কানের পর্দা ফাটানোর মামলায় আ’লীগ নেতা গ্রেফতার

shariatpurডেস্ক রিপাের্ট : শরীয়তপুরে পুলিশ সদস্যকে চড় মেরে কানের পর্দা ফাটানোর মামলার আসামি শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আকতার হোসেনকে ২৪ নভেম্বর বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে মালয়েশিয়া যাওয়ার পথে শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (২৪ নভেম্বর) সকালে পালং মডেল থানার পুলিশ তাকে নিয়ে ঢাকা থেকে শরীয়তপুরের উদ্দেশে রওনা করেছে বলে জানিয়েছে পালং মডেল থানা পুলিশ। এর আগে এ মামলায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান জাগরণকে গত ৩ নভেম্বর ঢাকার শেরে বাংলা নগর এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে ।
উল্লেখ্য, গত ১ নভেম্বর ছাত্রলীগের সহসভাপতি আকতার হোসেন ও আওয়ামী লীগ নেতা ও পালং তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ খলিলুর রহমান জাগরন সদর হাসপাতালে এসে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার দেবাশীষ সাহার কাছে একটি ভুয়া সার্টিফিকেট দাবি করেন। ডাক্তার সার্টিফিকেট দিতে অস্বীকৃতি জানালে তার অফিস কক্ষে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ওই সময় ডাক্তারের কাছে চিকিৎসা নিতে আসা সেখানে উপস্থিত রোগী পুলিশের নায়েক সেলিমুজ্জামন মাতুব্বর প্রতিবাদ করলে তাকে মারধর ও চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেন। এ ঘটনায় পালং মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। এরপর থেকে আসামিরা গা-ঢাকা দেয়।
পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আকতার হোসেন ঢালিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছে। অল্প সময়ের মধ্যে তাকে শরীয়তপুরে নিয়ে নিয়ে আসবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া