adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ ১৮২ রান

match-newsস্পাের্টস ডেস্ক : বিপিএলের চতুর্থ আসরের ২১তম ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ঢাকা ডায়নামাইটস। নির্ধারিত ২০ ওভার শেষে তারা ৪ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করেছে।

সোমবার (২১ নভেম্বর) দুপুর ১টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ময়দানী লড়াইয়ে মুখোমুখি হয় সাকিব আল হাসানের ঢাকা ও ড্যারেন স্যামির রাজশাহী।

এদিনের ব্যাটিংয়ের শুরুটা দুরন্তভাবে করে ঢাকা। ওপেনিং জুটিতেই ৭১ রান সংগ্রহ করে দল। তবে এরপর আবুল হাসানের বলে সাব্বির রহমানের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের পথ ধরেন ওপেনার মেহেদি মারুফ। আউট হওয়ার আগে তার সংগ্রহ ৩টি চার ও ২টি ছক্কার মারে ২৫ বলে ৩৫ রান।

এরপর দ্বিতীয় ওপেনার কুমারা সাঙ্গাকারা দলকে এগিয়ে নিতে থাকেন মোসাদ্দেক হোসেনকে নিয়ে। তবে মোসাদ্দেক মাত্র ১৩ রানেই ফিরে গেলেও সাঙ্গাকারা ৪৬ বলে ৬৬ রানের চমৎকার এক ইনিংস উপহার দিয়েছেন। এ ইনিংসে তিনি ৫টি চার ও ৪টি ছক্কার মার হাঁকিয়েছেন। এরপর প্রসন্ন ও সাকিব জুটি দলে আরও ৪৪ রান যোগ করেন। সাকিব ৩টি চারের মারে ১২ বলে ১৮ এবং প্রসন্ন ১টি চার ও ৩টি ছক্কার মারে ১৫ বলে ৩০ রানের চমৎকার ইনিংস খেলেন।

রাজশাহীর হয়ে ফরহাদ রেজা ২টি উইকেট নেন। আর আবুল হাসান ও মোহাম্মদ সামি ১টি করে উইকেট পেয়েছেন।

ঢাকা ডায়নামাইটস একাদশ : মেহেদি মারুফ, কুমারা সাঙ্গাকারা, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, ম্যাট কুলিস, সাকিব আল হাসান (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, সানজামুল ইসলাম, সিকুজি প্রসন্ন, সোহরাওর্দি শুভ, মোহাম্মদ শহিদ।

রাজশাহী কিংস একাদশ : মুমিনুল হক, জুনায়েদ সিদ্দিক, সাব্বির রহমান, উমর আকমল, রবিউল হাসান, সামিত প্যাটেল, ড্যারেন স্যামি, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, আবুল হাসান, মোহাম্মদ সামি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া