adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নগরীতে ভুয়া ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত- গ্রেফতার ৩

handcuffs_249773নিজস্ব প্রতিবেদক : ম্যাজিস্ট্রেট, মানবাধিকার কর্মী ও সাংবাদিক পরিচয়ে ভুয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনার অভিযোগে রাজধানীর জুরাইন থেকে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতের এ অভিযানে গ্রেফতার ব্যক্তিরা হলেন- অজয় দত্ত, মুক্তার হোসেন ও কেয়া খন্দকার। তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি সেট ও তিনটি পরিচয়পত্র উদ্ধার হয়েছে।

শ্যামপুর থানা পুলিশ জানায়, ১৬ নভেম্বর বুধবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে একটি মাইক্রোবাস ও দুটি মোটর সাইকেলে জুরাইন বালুরমাঠ এলাকায় জনৈক মিজানের চালের আড়তে যায় প্রতারকদের একটি দল। তাদের একজন নিজেকে ম্যাজিস্ট্রেট এবং অন্য দুইজন সাংবাদিক ও মানবাধিকারকর্মী বলে পরিচয় দেয়।

পুলিশ জানায়, ওই ব্যক্তিরা দাবি করে, আড়তে সরকারি গুদামের চাল আছে। এরপর তারা সঙ্গে থাকা ক্যামেরায় কিছু ছবি তুলে নেয়। অবৈধভাবে সরকারি চাল রাখার দায়ে মামলা হবে বলে আড়ত মালিককে ভয় দেখায়। একপর্যায়ে তারা মালিকের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। ততক্ষণে আশপাশের ব্যবসায়ীরাও ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

পুলিশ আরও জানায়, কথিত ম্যাজিস্ট্রেটসহ অন্যদের কথায় সন্দেহ হলে তারা শ্যামপুর থানা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ আসার খবরে প্রতারক দলের কয়েকজন মাইক্রোবাস ও মোটরসাইকেলে পালিয়ে যায়। এ সময় অজয়, মুক্তার ও কেয়াকে দোকানের ভেতর আটকে রাখেন ব্যবসায়ীরা।

শ্যামপুর থানার এসআই মীর মো. মজাহারুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করেন। গ্রেফতার ব্যক্তিদের মধ্যে অজয়ের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার কোলাপাড়া গ্রামে, মুক্তারের বাসা পুরান ঢাকার পূর্ব ইসলামবাগ এলাকায় ও কেয়া খন্দকারের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা থানায় বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া