adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিলারিকে কষ্ট দিতে চাই না: ট্রাম্প

hilaআন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারণার সময় হিলারিকে নিয়ে একের পর এক তীর্যক বাক্য ছুড়ে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু, কিছুতেই থামেননি তিনি। তবে জয়ী হওয়ার পর যেন বদলে গেছে সবকিছু। এবার জানালেন, তিনি হিলারিকে কষ্ট বা আঘাত করতে চান না। তার প্রথম সাক্ষাৎকারে হিলারি ক্লিনটনের প্রসঙ্গ তাই অনেকটাই এড়িয়ে গেছেন ট্রাম্প।

মার্কিন টেলিভিশন চ্যানেল সিবিএস নিউজের সাক্ষাৎকার অনুষ্ঠান ‘সিক্সটি মিনিটস’-এ ট্রাম্পের সাক্ষাৎকার নেন সাংবাদিক লেসলি স্টাল। সাক্ষাৎকারটি রবিবার সম্প্রচারিত হয়।

মার্কিন নাগরিকদের ব্যক্তিগত ইমেইলে হিলারি প্রশাসনের গুপ্তচরবৃত্তির বিতর্কের প্রসঙ্গ ট্রাম্প তার নির্বাচনী প্রচারণায় বারবার তুলে আনেন। তীর্যক বাক্যে হিলারিকে একের পর এক আঘাত হানেন। প্রচারের সময় ট্রাম্প অঙ্গীকার করেছিলেন যে, তিনি জিতলে বিশেষ আইনজীবী নিয়োগ করে ইমেইল বিতর্কের তদন্ত করবেন।

অনুষ্ঠানে লেসলি স্টাল আলাপচারিতায় বারবার ট্রাম্পের নির্বাচনী ইশতেহারে দেওয়া বিভিন্ন অঙ্গীকারের বিষয় টেনে আনেন। এ সময় হিলারির প্রসঙ্গে ট্রাম্প বলেন, ''তিনি (হিলারি) কিছু মন্দ কাজ করেছেন। আমি বলছি, তিনি কিছু মন্দ কাজ করেছেন।  তবে আমি তাদের কষ্ট দিতে চাই না। আমি তাদের আঘাত করতে চাই না।''

লেসলিকে ট্রাম্প বলেন, ''আগামীতে যখন আমি সিক্সটি মিনিটসে আসব, তখন অবশ্যই আরও ভালো ও স্পষ্ট করে উত্তর দেবো।''

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া