adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল ১৯২, জিততে রাজশাহীর লক্ষ্য ১৯৩

02-2-1ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ দিনে এসে এখন পর্যন্ত এই আসরের সর্বোচ্চ স্কোর গড়েছে মুশফিকুর রহিমের বরিশাল বুলস। রবিবার (১৩ নভেম্বর) রাজশাহী কিংসের বিপক্ষে নির্ধারিত ২০ ওভার শেষে বরিশাল সংগ্রহ করেছে ১৯২ রানের বড় স্কোর। জয়ের জন্য ১৯৩ রানের বড় লক্ষ্যে এখন ব্যাট করতে নেমেছে রাজশাহী।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১ উইকেট হারিয়ে ৪৪ রান করে চাপে আছে রাজশাহী।

এর আগে, মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে দুপুর ২ টায় বরিশাল বুলসের বিপক্ষে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় রাজশাহী কিংস অধিনায়ক ড্যারেন স্যামি। ফলে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে বরিশাল সংগ্রহ করে ১৯২ রান।

বরিশালের পক্ষে সর্বোচ্চ ৮১ রানের এক দারুণ ইনিংস খেলেন অধিনায়ক মুশফিকুর রহিম। ৫২ বল খরচ করে এই ইনিংসে মুশফিক খেলেন ৫ টি চার ও ৪ টি ছক্কার মার। দ্বিতীয় সর্বোচ্চ ৬৩ রান এসেছে শাহরিয়ার নাফিসের ব্যাট থেকে। ৪৪ বল খরচ করে এই ইনিংসে তিনি খেলেছেন ৪ টি চার ও ৪ টি ছক্কার মার। এছাড়া ১১ বলে ২৪ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছেন দলটির লঙ্কান রিক্রুট থেসেরা পেরেরা। এই ইনংসে ১৮টি রানই এসেছে তার ৩ ছক্কাতে।

রাজশাহীর পক্ষে ২২ রানে ২টি উইকেট তুলে নিয়েছেন ফরহাদ রেজা। আর একটি উইকেট নিয়েছেন রাজশাহী অধিনায়ক স্যামি।

এবারের আসরে বরিশাল ও খুলনা এ অব্দি দুটি করে ম্যাচ খেলেছে। যেখানে এ দু’দলই একটি ম্যাচে জয় ও একটি ম্যাচে হার পেয়েছে। ২ পয়েন্ট নিয়ে রানে রেটে এগিয়ে থেকে রাজশাহী পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে রয়েছে। অন্যদিকে সমান পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে বরিশাল।

বরিশাল বুলস একাদশ : মুশফিকুর রহিম, শাহরিয়ার নাফীস, শামসুর রহমান, আল-আমিন হোসেন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, দিলশান মুনাবেরা, রায়াদ এমরিত, ডেভিড মালন, থিসারা পেরেরা, মনির হোসেন।

রাজশাহী কিংস একাদশ : ড্যারেন স্যামি (অধিনায়ক), সাব্বির রহমান, নুরুল হাসান, মেহদি হাসান মিরাজ, মমিনুল হক, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম, আবুল হাসান, সামিত প্যাটেল, উমর আকমল ও মোহাম্মদ সামি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া