adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাওনা টাকা না দেওয়ায় যুবককে খুন

chittagongডেস্ক রিপাের্ট : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন টেরিবাজার কবির মার্কেটের জিএস ক্লথ  স্টোরের সাবেক এক কর্মচারীর কাছে পাওনা টাকা না দেওয়ার অভিযোগে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ১০ নভেম্বর বৃহস্পতিবার বিকালে ফারুক নামের ওই কর্মচারীকে মার্কেটের দ্বিতীয় তলায় একটি গুদাম থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। ওই দোকানের মালিক গিয়াসসহ ৫ জনের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ বলেন, ফারুক টাকা দিতে না পারায় এ বিষয়ে একটি বৈঠক হয়। বৈঠকে উপস্থিত থাকা পাঁচজন তাকে একটি কক্ষে আটকে রাখে। বৃহস্পতিবার বিকেলে খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ মার্কেটের দ্বিতীয় তলায় জিএস স্টোরের গুদাম থেকে ঝুলন্ত অবস্থায় ফারুকের মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে দোকানের মালিক গিয়াসসহ বৈঠকে উপস্থিত পাঁচজন পলাতক আছেন। পুলিশের ধারণা টাকা দিতে না পারায় ফারুকের ওপর নির্যাতন চালিয়ে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে। কারণ ওই গুদামের দরজা খোলা পাওয়া গেছে এবং আত্মহত্যার কোন চিহ্ন পাওয়া যায়নি।

টেরিবাজার ব্যবসায়ীর সমিতি আবদুল মান্নান বলেন, বিষয়টি আমাদের আগে জানানো হয়নি। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ব্যাপারে পুলিশ দোষীদের বের করে আইনগত ব্যবস্থা নেবে বলে আমাদের আশাবাদ।

পুলিশ সূত্রে জানা যায়, ফারুক গত ঈদুল আজহা পর্যন্ত গিয়াসের মালিকানাধীন জিএস ক্লথ স্টোরে চাকরি করতেন। ঈদের পর থেকে দোকানে আসেননি। কিছুদিন আগে রেয়াজউদ্দিন বাজারের একটি দোকানে চাকরি শুরু করে। বাড়ি যাওয়ার সময় ফারুক দোকান থেকে ৬১ হাজার টাকা নিয়ে গেছে অভিযোগ করে দোকানের মালিক গিয়াস বুধবার টেরিবাজারে ডেকে আনে। দোকানের মালিকসহ পাঁচজন ফারুককে নিয়ে রাতে বৈঠকে বসে। এ সময় তারা ফারুককে টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিলে তিনি অপারগতা প্রকাশ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া