adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঘুষের টাকা না পেয়ে ট্রাফিক সার্জেন্ট পেটাল ট্রাকচালককে

006_248682ডেস্ক রিপাের্ট : ঘুষের পাঁচ হাজার টাকা না পেয়ে শফিকুল ইসলাম বাবু (৩৩) নামে এক ট্রাকচালককে পেটানোর অভিযোগ উঠেছে ট্রাফিক সার্জেন্ট শাহ নেওয়াজের বিরুদ্ধে।

১১ নভেম্বর শুক্রবার ভোরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পরে আহত চালককে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হাসপাতালে চিকিৎসাধীন ট্রাকচালক শফিকুল ইসলাম বাবু জানান, তিনি রড ও খালি মাছের ঝুড়ি বোঝাই করে চট্টগ্রাম থেকে সাতক্ষীরায় যাচ্ছিলেন। ভোরে ফেরি পার হয়ে দৌলতদিয়া ঘাটের বাইপাস সড়কে উঠেন। সেখানে সড়কের মাঝে বিশাল একটি তোরণ দেখতে পান। এ সময় সেখানে থাকা সার্জেন্ট শাহ নেওয়াজ তার কাছে গাড়ির কাগজপত্র দেখতে চান।

বাবু আরও জানান, পূর্বের একটি মামলা থাকায় সার্জেন্টকে তিনি কেস স্লিপ দেখান। এতে সার্জেন্ট সুযোগ বুঝে তার কাছ থেকে পাঁচ হাজার টাকা ঘুষ দাবি করেন। ঘুষ দিতে অস্বীকৃতি জানালে সার্জেন্ট তাকে বিদ্যুতের খুটির সাথে রশি দিয়ে বেঁধে মারধর করেন। পরে তার সহকারী অনেকটা অচেতন অবস্থায় উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

গোয়ালন্দ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহেদা পারভীন জানান, আহত ট্রাকচালকের শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরের অভ্যন্তরে কোনো ভাঙা বা অন্য কোনো সমস্যা রয়েছে কী না তা পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে রাজবাড়ী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের (রেজি: ১৭২৭) সভাপতি মো. শহিদ মোল্লা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দায়ী পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

এ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম জানান, অভিযুক্ত ট্রাফিক সার্জেন্টকে রাজবাড়ীর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলামকে প্রধান করে একটি তদন্ত কমিটি করা হয়েছে।

তিনি আরও জানান, কমিটিকে তিনদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদনের আলোকে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া