adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপিকে দেখা দেয়নি ডিএমপি

bnpনিজস্ব প্রতিবেদক : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে দুই দফা চেষ্টা করেও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অনুমতি না পাওয়ায় রাজধানীতে সমাবেশ করতে পারেনি বিএনপি।
 
সর্বশেষ ১৩ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দিলেও এখনো অনুমতি পায়নি দলটি। অনুমতি পাওয়ার জন্য ধরনা দিয়েও কোনো ফল হচ্ছে না।
 
১০ নভেম্বর বৃহস্পতিবার বিকালে বিএনপির একটি প্রতিনিধিদল ডিএমপি কার্যালয়ে গিয়েছিল অনুমতির জন্য। ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার সঙ্গে সাক্ষাৎ করে তাদের অনুমতির জন্য আবেদন করার কথা ছিল। কিন্তু বেশ কিছুক্ষণ অপেক্ষা করলেও ডিএমপির ঊর্ধ্বতন কোনো কর্মকর্তার সাক্ষাৎ পাননি বিএনপির নেতারা। পরে তারা ডিএমপির অভ্যর্থনা কক্ষে দায়িত্বরত পুলিশ সদস্যদের কাছে তাদের আগমনের কথা কমিশনারের কাছে পৌঁছে দেয়ার জন্য বলে চলে আসেন।
 
প্রতিনিধিদলের সদস্য বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম বলেন, ‘সমাবেশের অনুমতির জন্য ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে আবেদন দেয়ার জন্য তার কার্যালয়ে গিয়েছিলাম। কিন্তু প্রথমে আমাদের বলা হলো, তিনি (কমিশনার) বাইরে চলে গেছেন। পরে বললাম, অন্য ঊর্ধ্বতন কর্মকর্তা যিনি আছেন তাদের কারো সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করুন। কিন্তু কিছুক্ষণ পর এসে জানানো হলো সবাই মিটিংয়ে ব্যস্ত, এখন সাক্ষাৎ করা যাবে না।’
 
আব্দুস সালাম বলেন, ডিএমপি কমিশনার শুক্রবার বা শনিবার সময় দিলে আমরা আবার যাবো।
 
প্রতিনিধিদলে আরো ছিলেন চেয়ারপারসনের আরেক উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, সাবেক সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া