adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাদিজা হত্যাচেষ্টা মামলা -বদরুলকে আসামি করে চার্জশিট দাখিল

khadijaডেস্ক রিপাের্ট : সিলেট সরকারি কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস হত্যাচেষ্টা মামলায় শাবি ছাত্রলীগ নেতা (বহিস্কৃত) বদরুল আলমকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শাহপরাণ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুনুর রশীদ মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১১টা ৪০ মিনিটে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে এ চার্জশিট দাখিল করেন।

বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, এ মামলায় ৩৬ জনকে সাক্ষী রাখা হয়েছে। তিনি আরও জানান, মামলা দায়েরের ৩৫ দিনের মাথায় আদালতে চার্জশিট দাখিল করা হলো।

সিলেট আদালতের সিনিয়র সহকারি কমিশনার (প্রসিকিউশন) আবদুল আহাদ চৌধুরী বলেন, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে খাদিজা বেগম নার্গিস হত্যাচেষ্টা মামলার চার্জশিট দাখিল করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর এমসি কলেজ ক্যাম্পাসে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে শাবি ছাত্র বদরুল আলম। বদরুল শাবি ছাত্রলীগের সহ সম্পাদক।

খাদিজার ওপর হামলার পরপরই বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এমসি কলেজের শিক্ষার্থীরা। গত ৪ অক্টোবর এ ঘটনায় নগরীর শাহপারাণ থানায় মামলা দায়ের করেন খাদিজার চাচা আবদুল কুদ্দুস। গত ৫ অক্টোবর আদালতে জবানবন্দি দেন বদরুল।

হামলার পর খাদিজাকে উদ্ধার করে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া