adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ নেতার কান কেটে নিলাে সন্ত্রাসী

a-wডেস্ক রিপাের্ট : রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জের ধরে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আল-মামুন (৪৮)’র  এক কান কেটে দিয়েছে স্থানীয় সন্ত্রাসী। শুক্রবার (৪ নভেম্বর) নগরীর উত্তর নওদাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা রাসেল আলী (৩৩) নামে এক সন্ত্রাসীকে দেশিয় অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছেন। রাসেল ওই এলাকার শফিকুল ইসলাম ওরফে শফির ছেলে।

আহত মামুন পেশায় একজন দলিল লেখক। রাজশাহী সদর দলিল লেখক সমিতির যুগ্মসম্পাদকও তিনি। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ভর্তি করা হয়েছে।

আল-মামুনের ছোট ভাই কোরবান আলী সুমন (৩৫) জানান, শুক্রবার (৪ নভেম্বর) এলাকার মসজিদে জুমার নামাজ আদায় করে মুসল্লিদের সঙ্গে বাড়ি ফিরছিলেন আল-মামুন। এ সময় রাসেল মুসল্লিদের অকথ্য ভাষায় গালিগালাজ করলে মামুন এর প্রতিবাদ করে।

এতে ক্ষিপ্ত হয়ে রাসেল বাড়ি থেকে একটি রামদা নিয়ে তার ওপর হামলা করে। এতে মামুনের ডান কান পুরোপুরি কেটে যায়। এ সময় স্থানীয়রা রাসেলকে ধরে গণধোলাই দিয়ে  পুলিশের হাতে সোপর্দ করেন।  

নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, ‘হামলার ঘটনায় রাসেলকে থানায় আটক করে রাখা হয়েছে। তার কাছ থেকে একটি রামদা উদ্ধার করা হয়। মামুনের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। শনিবার (৫ নভেম্বর) রাসেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া