adv
৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বোমা তৈরি করতে গিয়ে কব্জি হারালো যুবক

bomaডেস্ক রিপাের্ট : রাজশাহী নগরীর পুঠিয়া উপজেলায় বোমা তৈরির সময় বিস্ফোরণে এক যুবকের দুই হাতের কব্জি উড়ে গেছে। সে পাশের চারঘাট উপজেলার গোপালপুর গ্রামের আবু বকরের ছেলে আব্দুল খালেক (২৫) ।

শনিবার (৫ নভেম্বর) রাত ৮টার দিকে বেলপুকুরের তাড়াশ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুই জন যুবক পলাতক আছে। তারা হলেন বুলবুল ও তার সহযোগী।

স্থানীয়রা জানান, তাড়াশ এলাকায় সৌরভ নামে এক ব্যক্তির জামাই হচ্ছেন বুলবুল। বুলবুল একই উপজেলার ক্ষুদ্রজামিরা এলাকার আকবরের ছেলে। শনিবার সন্ধ্যায় বুলবুল তার দুই বন্ধুকে নিয়ে শশুরবাড়িতে বেড়াতে আসেন।

তবে শশুরবাড়ির লোকজন সেই সময় পবা উপজেলায় এক অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আসেন। বুলবুল ও তার দুই সহযোগী মিলে শ্যালক জাহিদের ঘরে বোমা তৈরি করতে শুরু করেন। এই সময় বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটে।

এই ঘটনার পরে আশেপাশের লোকজন ছুটে আসলে বুলবুল বেরিয়ে এসে তাদের জানায় যে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটে। বিষয়টি প্রকাশ পেয়ে যেতেই বুলবুল ও তার দুই সহযোগি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক ও তার কয়েকজন বন্ধু খালেককে আটক করে। বুলবুল ও তার আরেক সহযোগী পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, তাড়াশ এলাকায় জাহিদ নামে এক ব্যক্তির বাড়িতে হাত বোমা তৈরি করতে গিয়ে এই যুবকের দুই হাতের কব্জি উড়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক জাহিদকেও আটক করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া