adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাত নয়, ৮ নভেম্বর সমাবেশ করতে চায় বিএনপি

rizvi1নিজস্ব প্রতিবেদক : আগামী ৭ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের ঘোষণা দিলেও সেই সিদ্ধান্ত থেকে সরে এসে একই জায়গায় বিএনপি ৮ নভেম্বর সমাবেশ করতে চায় বলে জানিয়েছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

৩ নভেম্বর বৃহস্পতিবার রাজধানীতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আগামী ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার অনুমতি চেয়ে প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে।

“আমরা আশা করছি, এই জনসভা সফল করার জন্য প্রশাসন যতো শিগগিরই সম্ভব অনুমতি দেবেন। আমরা বিশ্বাস করি, ৮ নভেম্বর অনুমতি দেবে, না দেওয়ার প্রশ্ন আসে না।”

এর আগে ৭ নভেম্বর বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশ করার ঘোষণা দিলে তা প্রতিহত করার হুমকি দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। তারপরও ৭ নভেম্বর সমাবেশের বিষয়ে অনড় অবস্থানের কথা জানিয়েছিলেন রিজভী। তবে সিদ্ধান্ত পাল্টে বৃহস্পতিবার ৮ নভেম্বরের কথা জানালেন তিনি।

এদিকে, এই কর্মসূচি সামনে রেখে দেশজুড়ে নেতাকর্মীদের ‘হয়রানি করা হচ্ছে’ অভিযোগ তুলে তিনি বলেন, দেশের বিভিন্ন এলাকায় নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে ‍পুলিশ হানা দিচ্ছে ও ভয়ভীতি প্রর্দশন করছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া