adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় খুন হলাে বাবা

khunডেস্ক রিপাের্ট : মানিকগঞ্জে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বিল্লাল হোসেন নামে এক বীমা কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ করেছেন নিহতের পরিবার।

২ নভেম্বর বুধবার দিবাগত রাতে শিবালয় উপজেলার মাচাইন এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত বিল্লাল হোসেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সহকারী প্রকল্প পরিচালক ছিলেন। তার বাড়ি শিবালয় উপজেলার কাককোল গামে।

নিহতের স্বজন ও প্রতিবেশীরা জানান, কাজ শেষে বুধবার দিবাগত গভীর রাতে বাড়ি ফেরার পথে বাজারের অদূরে ব্রিজের কাছে বখাটেরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। এরপর তার লাশ রাস্তার পাশে খালের পানিতে ফেলে যায়। পরে বৃহস্পতিবার সকালে মরদেহটি পুলিশ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শর্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করে।

তারা আরও জানান, নিহতের এসএসসি পরীক্ষার্থী কন্যা শিউলী আক্তারকে বিয়ের জন্য নানাভাবে চাপ প্রয়োগ করে আসছিল পার্শ্ববর্তী খাঁনপুর গ্রামের ইখলাছ উদ্দিনের বখাটে ছেলে সুমন। কিন্তু শিউলীর বাবা সুমনের সাথে বিয়ে দিতে রাজী হননি। এরপর থেকে সুমন তার বন্ধুদেরকে নিয়ে শিউলীকে স্কুলে আসা-যাওয়ার পথে বিভিন্নভাবে উত্যক্ত করত। এই ঘটনায় বখাটে সুমনের বাবাকে নালিশ করেন নিহত বিল্লাল হোসেন। এতে ক্ষিপ্ত হয়ে সুমন শিউলীর মা, বাবা ও কাকাসহ তাদের পরিবারের সদস্যদের প্রাণনাশসহ নানাভাবে হুমকি দিতে থাকে। ঘটনার ২ দিন আগেও সুমন নিহতের স্ত্রী আফরোজাকে হুমকি দিয়ে বলে শিউলীকে আমার সাথে বিয়ে না দিলে সারা জীবন কাঁদতে হবে।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিল্লালের পরিবারের সদস্য ও স্থানীয়রা হত্যাকাণ্ডের সঙ্গে সুমন জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছে।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে সুমনের পরিবারের সকল সদস্য পলাতক রযয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া