adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুমু খেতে খেতে রণবীর বিরক্ত

ranobirবিনোদন ডেস্ক : রণবীর সিং এবং বাণী কাপুর অভিনীত সিনেমা বেফিকর। সিনেমাটির পোস্টার থেকে শুরু করে টিজার, ট্রেইলার এমনকি গানেও অসংখ্যবার চুমুর দৃশ্য দেখা গেছে।
 
তবে সিনেমায় তাদের রোমান্স ফুটিয়ে তুলতে শুটিংয়ে চুমু খেতে খেতে নাকি বিরক্ত রণবীর। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এ অভিনেতা।
 
শুটিংয়ে চুমুর অভিজ্ঞতা জানাতে গিয়ে এ অভিনেতা বলেন, ‘আমি চুমু খেতে খেতে বিরক্ত। আমার এখন চুমুর প্রতিষেধক নিতে হবে। আমি আপনাকে বলতে পারব না সিনেমায় কতবার চুমু খেয়েছি। বাণী ও আমি একটি নির্দিষ্ট সময়ের পর সেটে শিডিউল পেয়েছি। প্রথমে সে আমাকে এক পাশ থেকে চুমু খেয়েছে, তারপর আমি তাকে অন্য পাশ থেকে চুমু খেয়েছি, এরপর উপরের ঠোঁট এবং পরে নিচের ঠোঁট। এভাবেই পুনরাবৃত্তি চলতে থাকে। এমনটা করার কারণ আদি (আদিত্য চোপড়া) যেন তার পছন্দ মতো অংশ রাখতে পারেন। আমরা তাকে যতভাবে সম্ভব দেওয়ার চেষ্টা করেছি।’
 
রোমান্টিক ঘরানার সিনেমা বেফিকর। সিনেমার শুটিংও করা হচ্ছে ভালোবাসার শহর ফ্রান্সের রাজধানী প্যারিসে। বার্নার্ডো বারটোলুসি পরিচালিত লাস্ট টাঙ্গো ইন প্যারিস সিনেমার ভারতীয় সংস্করণ সিনেমাটি। বেফিকর সিনেমার চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনা করছেন আদিত্য চোপড়া। চলতি বছরের ৯ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া