adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ সদস্যের কানের পর্দা ফাটানো ছাত্রলীগ নেতা বহিষ্কার

bcl_246750ডেস্ক রিপাের্ট : থাপ্পড় মেরে পুলিশের এক সদস্যের কানের পর্দা ফাটানোর ঘটনায় শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আক্তার হোসেন ঢালীকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসীন মাদবর, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন টিপু ও রাশেদউজ্জামান স্বাক্ষরিত এক চিঠিতে ২ নভেম্বর বুধবার এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার সদর হাসপাতালে একজন চিকিৎসকের কক্ষে পুলিশ সদস্য মো. সেলিম মাতুব্বরের ওপর হামলার ঘটনায় চিকিৎসক ও পুলিশের পক্ষ থেকে পালং মডেল থানায় দুইটি মামলা করা হয়েছে।

পালং মডেল থানা সূত্রে জানা যায়, অনৈতিকভাবে চিকিৎসা সনদ নেয়ার জন্য চিকিৎসকের ওপর চাপ প্রয়োগ ও তাকে লাঞ্ছিত করায় শরীয়তপুর সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সুমন কুমার পোদ্দার বাদি হয়ে শরীয়তপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন হাওলাদার, সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ও ভাইস চেয়ারম্যানের ভাগিনা আক্তার হোসেন ঢালী এবং আওয়ামী সমর্থক খলিলুর রহমান জাগরণ শেখকে আসামি করে মামলা দায়ের করেন।

অপরদিকে পুলিশকে মারধরের ঘটনায় পালং থানার উপপরিদর্শক নজরুল ইসলাম বাদি হয়ে ওই তিনজনকে আসামি করে আরও একটি মামলা করেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসীন মাদবর বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবমূর্তি নষ্ট করায় আক্তার হোসেন ঢালীকে সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতির পদসহ দলের সব ধরনের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, চিকিৎসককে অপদস্থ ও পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় ৩ জনকে আসামি করে পৃথক দুইটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হাওলাদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আক্তার হোসেন ঢালী ও আওয়ামী লীগ কর্মী খলিলুর রহমান জাগরণ সদর হাসপাতালে ডাক্তার দেবাশীষ সাহার কক্ষে গিয়ে অনৈতিকভাবে একটি চিকিৎসা সনদ দাবি করেন।

দেবাশীষ সাহা চিকিৎসা সনদ দিতে রাজী না হওয়ায় তারা তাকে লাঞ্ছিত করেন। সেখানে উপস্থিত পুলিশ সদস্য সেলিম মাতুব্বর এ ঘটনার প্রতিবাদ করলে আক্তার ঢালী তার কানে থাপ্পড় দেন। এতে সেলিমের কানের পর্দা ফেটে যায়। তাকে সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠিয়ে দেয়া হয়। ঘটনার পরপরই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া