adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢামেকে ধর্ষণের অভিযোগ; ১ আনসার সদস্য গ্রেপ্তার

medicalনিজস্ব প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকৎসা নিতে আসা এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ছয় আনসার সদস্যদের বিরুদ্ধে মামলা করেছে ওই তরুণী নিজেই। 

২ নভেম্বর বুধবার সন্ধ্যায় শাহবাগ থানায় এসে ওই তরুণী গণধর্ষনের মামলা করেন। এ ঘটনায় আতিকুল ইসলাম নামের এক আনসার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলায় আসামিরা হলেন- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) একরামুল হক, আনসার সদস্য আমিনুল ইসলাম, আতিকুল ইসলাম, মীর সিরাজুল ইসলাম, মিনহাজুল ইসলাম ও বাবুল।  

বর্তমানে ওই তরুণী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন। ওই তরুণীর বাড়ি কুমিল্লার হোমনায়।  

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক বলেন, বুধবার সন্ধ্যায় ওই তরুণী নিজে বাদি হয়ে ছয় আনসার সদস্যদের বিরুদ্ধে একটি গণধর্ষনের মামলা করেছেন। মামলা নম্বর-৩। এ ঘটনায় আজ সন্ধ্যায় রাজধানীর টিকাটুলী এলাকা থেকে আতিকুলকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যানসার ডিপার্টমেন্টের (আউটডোর) একটি কক্ষে দায়িত্বরত ওই ছয় আনসার সদস্য ওই তরুণীকে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় গতকাল এ ঘটনায় অভিযুক্ত এপিসি একরামুলকে ঢাকা মেডিকেল থেকে আগারগাঁও পরিবেশ অধিদপ্তরে বদলি করা হয় এবং অন্য অভিযুক্তদের প্রত্যাহার করে সংযুক্ত করা হয়েছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা জেলার কেন্দ্রীয় অফিসে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া