adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা হলো ছাত্রলীগের ২ বহিষ্কৃত নেতার বিরুদ্ধে

aaaaaaaনিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলিস্তানে গত বৃহস্পতিবার হকার উচ্ছেদের সময় অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার ঘটনায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বিরুদ্ধে শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।
 
ঘটনার চারদিন পর ৩১ অক্টােবর সোমবার রাতে পুলিশের পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়। মামলাটির বাদী হয়েছেন শাহবাগ থানার এস আই আবদুল মান্নান। মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে প্রধান করে অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।
 
শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, উচ্ছেদের ঘটনাস্থলটি পল্টন থানায় হলেও গুলি করার ঘটনা ঘটেছে শাহবাগ থানা এলাকায়। ঘটনাস্থলটি পরীক্ষা করে শাহবাগ থানায় পুলিশের পক্ষ থেকে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।
 
মামলায় অভিযোগ করা হয়েছে, ঐ দুই ছাত্রলীগ নেতা তাদের অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হকারদের লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।
 
ওসি আরো জানানা, আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি বলে আপাতত হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।
 
একই ঘটনায় সোমবার পল্টন থানায় হকার সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া