adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্লাস এইটেই মা হতে চেয়েছিলেন আলিয়া

alia_bhatবিনোদন ডেস্ক : অপরিণত বয়সে অনেকের জীবনেই প্রেম আসে। বয়স কম থাকায় আবেগ থাকে অতিমাত্রায়। ফলে সম্পর্কটি তখন খুব গুরুত্বপূর্ণ মনে হয়। কিন্তু পরবর্তীতে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আবেগ কমতে থাকে। এমন ঘটনা ঘটেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জীবনেও।
 
সম্প্রতি এ প্রসঙ্গে আলিয়া জানিয়েছেন, ক্লাস এইটে পড়ার সময় একটি ছেলের সঙ্গে প্রেম করেছেন তিনি। এমনকি সেই সময় সন্তান নেয়ার পরিকল্পনাও তার মাথায় ঘুরপাক খেত।
 
এ সম্পর্কে আলিয়া ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমি ছেলেটির সঙ্গে দুই বছর প্রেম করেছি। সন্তানসহ সব ধরনের পরিকল্পনা আমার মাথায় ছিল। সে কিছুটা অধিকার খাটানোর চেষ্টা করত কিন্তু আমাকে কী করতে হবে তা অন্য কেউ বলবে তা আমি চাইতাম না।’ 
 
এ অভিনেত্রী আরো জানান, তার বয়স যখন ১৬ তখন তিনি আবারও প্রেমে পড়েন। এই প্রেম তার কাছে অনেক গুরুত্বপূর্ণ ছিল। ফলে যখন ব্রেকআপ হয় তখন অনেক কষ্ট পেয়েছিলেন।
 
আলিয়া ভাট এখন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন বলে খবর চাউর হয়েছে। সম্প্রতি তাদের ব্রেকআপের গুঞ্জনও শোনা যাচ্ছে। এ প্রসঙ্গে আলিয়া বলেন, ‘আমরা কখন প্রেম করলাম যে আমাদের ব্রেকআপ হবে। সিদ্ধার্থ এখনো আমার জীবনের একটি অংশ এবং আমি তার সঙ্গে কথা বলি।’
 
বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে ডেয়ার জিন্দেগি করছেন আলিয়া। এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে বদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমায় দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আশিকি-থ্রি সিনেমাতেও জুটি বাঁধবেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া