adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোন বিরোধ নেই র‌্যাব-পুলিশের মধ্যে -বললেন আইজিপি

barisal_igp_photo_28-10_-16_1_ডেস্ক রিপাের্ট : পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বলেছেন, সিআইডি, স্পেশাল ব্রাঞ্চ, শিল্প পুলিশ, নৌ পুলিশ, টুরিস্ট পুলিশের মতো র‌্যাবও পুলিশের একটি ইউনিট। র‌্যাবও আইজি'র তত্ত্বাবধানে পরিচালিত একটি বাহিনী। এলিট ফোর্স হওয়ায় র‌্যাব নিয়ে আমরা গর্ব করি। একই পরিবারের ভাই-বোন, ভাই-ভাইয়ের মধ্যে বিরোধ থাকে। এ ধরনের বিরোধ থাকতেই পারে। এটা বড় কিছু নয়, কোন কনফ্লিক্ট নেই। এটা এমনি এমনিই শেষ হয়ে যায়।

২৮ অক্টােবর শুক্রবার বেলা সাড়ে ১১টায় বরিশাল আর আর এফ পুলিশ লাইনসের নবনির্মিত ব্যারাক ভবন উদ্বোধন শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন আইজিপি।  

তিনি বলেন, র‌্যাব-পুলিশের দ্বন্ধ নিয়ে গণমাধ্যমে যেটা এসেছে, সেটা দুঃখজনক। সেটা না আসাই উচিত ছিলো। গণমাধ্যমের বিষয়টি পজিটিভলী দেখা উচিত, যে এটা বড় কিছু নয়। আমরা সবাই একসাথে কাজ করে যাচ্ছি। আমাদের লক্ষ্য একটা। আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং মানুষকে স্বস্তি ও নিরাপত্তা দেয়া। সেই অভিস্ট লক্ষ্য সামনে রেখে সব আইন শৃঙ্খলা বাহিনী পারিবারিক বন্ধনের মধ্য থেকে একযোগে কাজ করে যাচ্ছে। আমাদের (র‌্যাব-পুলিশ) মধ্যে কোন বিরোধ নেই। কোন সমস্যা নেই।

এর আগে নবনির্মিত ব্যারাক ভবন উদ্বোধনের পর মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আইজিপি। এ সময় মেট্রোপলিটন কমিশনার এসএম রুহুল আমিন, বরিশাল রেঞ্জের ভারপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো. আকরাম হোসেন, বিএমপি’র অতিরিক্ত কমিশনার মো. সায়েদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. হাবিবুর রহমান খান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উত্তম কুমার পাল ও জেলা পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া