adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগের নতুন কমিটিকে শুভেচ্ছা, আবুধাবীতে মিষ্টি বিতরণ

uae-1ডেস্ক রিপাের্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দ্রুত উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছে। তার হাতকে আরও শক্তিশালী করার জন্য নতুন কমিটির গুরুত্ব অপরিসীম। সদ্য অনুষ্ঠিত আওয়ামী লীগের ২০তম সম্মেলনে ৮মবারের মত বঙ্গবন্ধুর কন্যাকে সভানেত্রী নির্বাচিত করায় কাউন্সিলদেরকে ধন্যবাদ জানিয়ে এমন মন্তব্য করেন সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীর চট্টগ্রাম প্রবাসীরা।

গত ২৫ অক্টােবর মঙ্গলবার আবুধাবীর স্থানীয় একটি হোটেলে এ উপলক্ষে মিষ্টি বিতরণও করেন তারা। এসময় তারা আরও বলেন, বঙ্গবন্ধু কন্যার যোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ আওয়ামী লীগ একটি মডেল সংগঠনে পরিণত হয়েছে।

মিষ্টি বিতরণের পূর্বে সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত প্রবাসীরা নতুন কমিটিকে শুভেচ্ছাসহ সাবেক ছাত্র নেতা ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম থেকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ড. হাসান মাহমুদকে পুনরায় প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দীন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় আবুধাবী চট্টগ্রাম প্রবাসী কমিনিউটি নেতা ইফতেকার হোসেন বাবুলের সভাপতিত্বে ও নাছির তালুকদারের পরিচালনায় উপস্থিত ছিলেন জামশেদ চৌধুরী, আবু তাহের, মইন উদ্দিন, আলমগীর, জমির হোসেন, সাজ্জাতুল ইসলাম রুবেল, মোজাম্মেল চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া