adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাপ বেটাকে গণধোলাই

gono-dholaiডেস্ক রিপাের্ট : মেহেরপুর জেলার গাংনী শহরে সিরাজুল ইসলাম ভেকু (৫৮) ও তার ছেলে হযরত আলীকে (৩৬) গণপিটুনি দিয়েছেন স্থানীয় জনতা। কয়েকজনকে ফুসলিয়ে রাজশাহী শহরে নিয়ে আটকে রাখার অপরাধে মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীসহ অভিযুক্ত বাবা-ছেলেকে গাংনী থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গাড়াডোব হঠাত পাড়ার হযরত আলী ও তার বাবা ভিকু মিলে গাংনী শহরের বাজারপাড়ার গোলাম হোসেন ও শিশিরপাড়ার আতিয়ার রহমানকে কাজের প্রলোভনে গতকাল ২৪ অক্টােবর সোমবার সকালে আলমডাঙ্গার হাটবোয়ালিয়া নিয়ে যায়। সেখান থেকে আলমডাঙ্গা ট্রেনস্টেশন থেকে বিকেলে কৌশলে ট্রেনযোগে তাদের রাজশাহী শহরে নিয়ে আটকে রাখে। পরিবারের লোকজন খবর পেয়ে আজ ২৫ অক্টােবর সকালে সেখান থেকে তাদের উদ্ধার করে। পরে দুষ্কৃতিকারীরা গাংনী শহরে পৌঁছলে গণপিটুনির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের কয়েকটি দল ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে। অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী গোলাম হোসেনের বড় ভাই বাসচালক আব্দুল মালেক জানান, গোলাম হোসেন ও আতিয়ার রহমান হালকা মানসিক প্রতিবন্ধী। তাদের ফুঁসলিয়ে কাজ দেয়ার কথা বলে নিয়ে যাওয়া হলেও কিডনি বিক্রি করে দেয়া হবে বলে সন্দেহ হয়। তাই খোঁজ নিয়ে রাজশাহীর একটি ক্লিনিক থেকে বাবা-ছেলেসহ গোলাম ও আতিয়ারকে উদ্ধার করা হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, কিডনি বিক্রির জন্য নেয়া হয়েছিল না অন্যকিছু, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা বের করার চেষ্টা চলছে।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া