adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোল জুড়ে চার নবজাতক

ডেস্ক রিপাের্ট : একটি নয়, দুটি নয় এক মায়ের কোল জুড়ে এসেছে চার চারটি সন্তান। এদের মধ্যে তিনজন মেয়ে শিশু এবং একজন ছেলে শিশু।
 
রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে একসঙ্গে এই চারটি সন্তানের জন্ম দিয়েছেন ফেনীর শারমিন আকতার।
 
হাসপাতালে সংশ্লিষ্ট চিকিৎসকদের তত্ত্বাবধানে চার শিশুসহ মা শারমিন সুস্থ আছেন। তারা বর্তমানে সেন্ট্রাল হাসপাতালের পোস্ট অপারেটিভ বিভাগের পর্যবেক্ষণে রয়েছেন।
 
সেন্ট্রাল হাসপাতালের পোস্ট অপারেটিভ বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহানারা খানম জানান, ১৯ অক্টােবর বুধবর রাত পৌনে ১২টার দিকে ২৪বছর বয়সী শারমিন আকতারকে লেবার রুমে নিয়ে যাওয়া হয়। সেখানে অধ্যাপক ডা. সংযুক্ত সাহার নেতৃত্বে একটি লেবার টিম শারমিনের সফল অস্ত্রোপচার করে চারটি সুস্থ সন্তান ভুমিষ্ঠ করেন।
 
ডা. শাহানারা খানম জানান, ভুমিষ্ঠ হওয়া চার সন্তানের মধ্যে একজন ছেলে এবং তিনজন মেয়ে। তারা সবাই সুস্থ এবং স্বাভাবিক আছে। প্রসূতি নিজেও সুস্থ আছেন বলে জানান এই চিকিৎসক। তাকে আগামী তিন থেকে চার দিন পরে রিলিজ দেয়া হতে পারে।
 
হাসপাতাল সূত্র জানায়, চার সন্তানের জন্মদানকারী শারমিন আকতার ফেনী জেলার ফাজিলপুর নিবাসী। তার স্বামীর নাম সাইফুল ইসলাম। তিনি সৌদি প্রবাসী।
 
একসঙ্গে চার সন্তানে জন্ম হওয়ায় শারমিনের বাবা ও শ্বশুর বাড়ির সবাই খুশি বলে জানিয়েছেন শারমিনের মামা সাইফুল ইসলাম।
 
তিনি বলেন, শারমিনের স্বামী মো. সাইফুল ইসলাম দুবাই থাকেন। তার আগে কোনো সন্তান নেই। একসঙ্গে চার সন্তান হওয়ায় ফেনী থেকে কাছের দূরের সব আত্মীয়রা তাকে দেখতে আসছেন। সবার মনেই অন্যরকম অনুভুতি কাজ করছে বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া