adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মজিদের সঙ্গে হাত মেলাতে অস্বীকৃতি স্টোকসের! (ভিডিও)

mojidস্পোর্টস ডেস্ক : মাঠের ভেতর ও বাইরের নানান বিতর্কিত ঘটনায় আলোচিত-সমালোচিত ইংল্যান্ড দলের বাংলাদেশ সফর। চট্টগ্রামে রোববার ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে আবারও এই সমালোচনা উসকে দিল সফরকারী দলের অলরাউন্ডার বেন স্টোকসের প্রশ্নবিদ্ধ আচরণ।

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে বিসিবি একাদশের হয়ে সেঞ্চুরি হাঁকিয়েছেন ওপেনার আবদুল মজিদ। সেঞ্চুরিয়ান মজিদের সঙ্গে করমর্দন করতে অস্বীকৃতি জানিয়েছেন স্টোকস। এমনকি ব্যাটিংয়ের সময় মজিদকে কথার বাণেও উত্ত্যক্ত করতে চেষ্টা করেছেন স্টোকস।

প্রথমে ব্যাট করা বিসিবি একাদশের স্কোর তখন ২৬ ওভারে ১ উইকেট হারিয়ে ১২৭ রান। ২৬ রানে অপরাজিত থাকা নাজমুল হাসান শান্তকে নিয়ে ফিরছিলেন ৯২ রানে অপরাজিত থাকা মজিদ।

বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তরের একটি রিপোর্টে স্পষ্ট দেখা যায় মজিদ করমর্দন করতে স্টোকসের দিকে হাত বাড়ালেও তিনি তা দেখেও না দেখার ভান করেন এবং মজিদের হাত সরিয়ে দেন।

বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে বেন স্টোকসের এমন আচরণ প্রথম নয়। এর আগে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের কাছে ৩৪ রানে হেরে যাওয়ার পর তামিম ইকবালের সঙ্গে কথা-কাটাকাটি হয় ২৫ বছর বয়সি এই ক্রিকেটারের।

https://www.youtube.com/watch?v=bT–PjtoaP0

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া