adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ফিরলেন, গোল করলেন- বার্সা জিতল ৪-০ গােলে

messiস্পাের্টস ডেস্ক : চোট কাটিয়ে তিন সপ্তাহ পর মাঠে ফিরলেন লিওনেল মেসি। বার্সেলোনা ফরোয়ার্ড ফিরেই পেলেন গোলের দেখা। রাফিনহা করলেন জোড়া গোল। প্রতিপক্ষের জাল খুঁজে পেলেন লুইস সুয়ারেজও। আর তাতে উড়ে গেল দেপর্তিভো লা করুনা।
 
লা লিগায় শনিবার ন্যু ক্যাম্পে দেপর্তিভোকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। আট ম্যাচে পাঁচ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট তালিকায় দুইয়ে উঠে এসেছে লুইস এনরিকের দল।
 
নিজেদের মাঠে মেসিকে ছাড়াই অবশ্য শুরুর একাদশ সাজান বার্সা কোচ। ম্যাচের ২১ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা রাফিনহা। এই গোলে তাকে সহায়তা করেছেন সুয়ারেজ। ৩৬ মিনিটে রাফিনহা পূরণ করেন নিজের জোড়া গোল, স্বাগতিকরা এগিয়ে যায় ২-০ গোলে।
 
প্রথমার্ধেই স্কোরলাইন ৩-০ করে ফেলে বার্সা। এবারের গোলদাতা সুয়ারেজ। আর গোলের জোগানদাতা নেইমার। ব্রাজিল অধিনায়কের পাস থেকে লক্ষ্যভেদ করেন উরুগুইয়ান স্ট্রাইকার।
 
স্বাগতিক দর্শকদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৫ মিনিটে মাঠে নামেন মেসি। মাঠে নেমেই চিরচেনা সেই মেসি। দুই মিনিট পরেই নেইমারের বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন পাঁচবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়, বার্সা এগিয়ে যায় ৪-০ গোলে।
 
একে তো চার গোলে পিছিয়ে, ৬৫ মিনিটে আরেকটি বড় ধাক্কা খায় দেপর্তিভো। নেইমারকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সানাব্রিয়া রুইজ। অতিথিরা পরিণত হয় ১০ জনের দলে। এই সুযোগে বার্সা অবশ্য আর ব্যবধান বাড়াতে পারেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া